ঢাকা শুক্রবার, ১৯শে জুলাই, ২০১৯ ইং, ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» নওগাঁ’র পাহাড়পুরে ল্যাট্রিনের সেফটি ট্যাংকিতে নেমে এক যুবকের মৃত্যু — আহত দুই «» নওগাঁর মান্দায় বানভাসী মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ «» এবার ঝিনাইদহের শৈলকুপা  ছাত্রীকে ধর্ষণ, থানায় মামলা «» হরিণাকুন্ডুর কাপাশাহাটিয়া ইউনিয়নে উপ-নির্বাচনে নৌকা মার্কার পক্ষে পথসভা «» খুলনার সাফল্যে গাঁথা নারী ইউএনও চিরিরবন্দরের কন্যা শাহনাজ বেগম «» রূপসায় সেনের বাজার স্ট্যান্ডে দু’গ্রæপের সংঘর্ষে আহত ৭ «» দ্বিতীয়বারের মতো প্রধানমন্ত্রী সফরসঙ্গী আবু জাফর রাজু ড়া «» লাইনচ্যুত হয়ে প্রায় ৫০০ মিটার হেছড়ে স্টেশন প্লাটফর্মে গিয়ে পৌছায় «» নেত্রকোনায় প্রকাশ্য দিবালোকে শিশুর গলা কাটা মস্তক নিয়ে ঘুরে বেড়ানো ঘটনায় শিশু হন্তারক গণপিটুনিতে নিহত «» বীরগঞ্জে ১৩জন অস্বচ্ছল, প্রতিবন্ধী ও বয়স্কদের মাঝে ভাতা’র বই বিতরণ

ধর্ষণের সাজানো নাটকে গ্রেফতারকৃত আলতাবের মুক্তির দাবী এলাবাসির

রংপুর ব্যুরো:জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে ধর্ষনের সাজানো নাটকে গ্রেফতারকৃত আলতাব হোসেনের মুক্তি চায় তার স্বজনরা। সেই সঙ্গে সঠিক ও নিরপেক্ষ তদন্তের দাবি জানানো হয়। গতকাল মঙ্গলবার দুপুরে সরেজমিনে গিয়ে জানা যায়, রংপুরের পীরগাছা উপজেলার ছাওলা ইউপি,র কুটিপুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আলতাবকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আলতাব হোসেন ছাওলা ইউপি,র থানাবর গ্রামের নুরুজ্জামানের ছেলে। জানা যায়,দীর্ঘ দিন থেকে জমিজমা বিরোধ চলে আসছিলো ভিকটিমের পরিবারের সঙ্গে। বিভিন্ন ভাবে ফাসানোর চেষ্টা চালিয়ে ব্যর্থ হয় ভিকটিমের পরিবার। অবশেষে গত শুক্রবার বিকালে ভারাটে সিন্ডিকেটের মাধ্যমে পূর্বপরিকল্পিত ভাবে সাজানো নাটকটি মঞ্চায়িত করেন। দ্বিতীয় শ্রেণীর ছাত্রীকে ইভটিজিং করার প্রসঙ্গই উঠেনা জানিয়ে নাম না প্রকাশ করার শর্তে স্থানীয়রা জানান, আলতাব হোসেন ওরফে সোনা মিয়া ভিলেজ পলিটিকসে শিকার। তারা আরো জানান, আলতাব হোসেন ওরফে সোনার মুক্তির দাবিতে সাংবাদিক সম্মেলন, রংপুর ডিসি অফিসের সামনে মানববন্ধন ও ডিআইজি,ডিসি, এসপিসহ স্বরাষ্ট্র মন্ত্রনালয়ে স্মারক লিপি প্রদানের কর্মসূচি হাতে নেওয়া হবে। এ বিষয়ে অভিযুক্ত আলতাবের স্ত্রী বলেন, অনেক দিন থেকে আমাকে ক্ষতি করার চেষ্টা চালিয়ে আসছিলো শফিকুল গং । কিন্তু তা না পেয়ে আমার স্বামীকে বিভিন্ন ভাবে প্রাণে মেড়ে ফেলার হুমকী দেয় তারা। এক পর্যায়ে একই এলাকার শফিকুল ইসলামের মেয়ে দ্বিতীয় শ্রেণীর ছাত্রী সোমাইয়াকে দিয়ে নাটক সাজিয়ে আমার স্বামীকে ফাসানো হয়। এ ঘটনার সুষ্ঠু তদন্তসাপেক্ষে বিচার চান তিনি। এ ব্যাপারে ছাওলা ইউপি চেয়ারম্যান শাহ্ মো: আব্দুল হাকিম বলেন, এ ঘটনাটি লোকমুখে শুনেছি তাবে এটি বিশ্বাস যোগ্য নয়। সুষ্ঠু তদন্ত করে প্রকৃত দুষিদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া প্রয়োজন বলে তিনি মনে করেন ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ