ঢাকা বুধবার, ২২শে মে, ২০১৯ ইং, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
ADD
শিরোনাম :

নওগাঁয় ধান ক্রয়ের ক্ষেত্রে রাজনৈতিক প্রভাব খাটাতে পারবে না:খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার

মাহমুদুন নবী বেলাল নওগাঁঃ খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, ধান ক্রয়ের ক্ষেত্রে কোনো প্রকার জনৈতিক প্রভাব বরদাস্ত করা হবে না। প্রশাসনকে কড়াভাবে নির্দেশ দেওয়া হয়েছে যাতে করে প্রকৃত কৃষকদের কাছ থেকে ধান ক্রয় করা যায়। কারও বিরুদ্ধে অনিয়মের প্রমাণ পেলে কড়া ব্যবস্থা নেওয়া হবে। বুধবার বিকাল সাড়ে ৫টায় নওগাঁ সদর খাদ্য গুদামে (এলএসডি) বোরো ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
নওগাঁ সদর খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক মিজানুর রহমানের সভাপতিত্বে অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুবুররহমান, পুলিশ সুপার ইকবাল হোসেন পিপিএম, সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক মনিরুজ্জামান, জেলা খাদ্য নিয়ন্ত্রক জিএম ফারুক হোসেন পাটওয়ারী, জেলা চালকল মালিক সমিতির সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন। চলতি মৌসুমে ইরি-বোরো ২৬ টাকা কেজি দরে ৫ হাজার ৬৩২ মেট্রিকটন ধান, বোরো চাল সিদ্ধ ৩৬ টাকা কেজি দরে ৬৭ হাজার ৪৮০ মেট্রিকটন, বোরো চাল আতপ ৩৫ টাকা কেজি দরে ৪ হাজার ৬১৬ মেট্রিকটন সংগ্রহ করা হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ