ঢাকা শুক্রবার, ১৯শে জুলাই, ২০১৯ ইং, ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে গোপালগঞ্জে মাছের পোনা অবমুক্তি, বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» মেহেরপুরে নান আয়োজনের মধ্য দিয়ে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন «» খুলনা বিভাগীয় সমাবেশ সফল করতে মেহেরপুরে বিএনপি’র গণমিছিল «» জাতীয় মৎস্য সপ্তাহর উদ্বোধন মধুখালীতে «» মধুখালী উপজেলা পর্যায়ে ফাইনাল খেলার «» আধুনিক মানসম্মত এক্স-রে মেশিন টি আর ৫০০ এমএম এক্স-রে মেশিন চিকিৎসা সেবায় অবদান রাখবে প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু «» ভাঙ্গুড়ায় ছেলে ধরা আটক -২ «» বয়স্ক ভাতার টাকা তুলতে গিয়ে নারী আহত «» ডাকাত দলের দু’ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ «» সান্তাহারে কলেজ ছাত্রীকে উক্তত্য করার প্রতিবাদে মারপিট আহত-৩,আটক-১

নওগাঁয় ধান ক্রয়ের ক্ষেত্রে রাজনৈতিক প্রভাব খাটাতে পারবে না:খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার

মাহমুদুন নবী বেলাল নওগাঁঃ খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, ধান ক্রয়ের ক্ষেত্রে কোনো প্রকার জনৈতিক প্রভাব বরদাস্ত করা হবে না। প্রশাসনকে কড়াভাবে নির্দেশ দেওয়া হয়েছে যাতে করে প্রকৃত কৃষকদের কাছ থেকে ধান ক্রয় করা যায়। কারও বিরুদ্ধে অনিয়মের প্রমাণ পেলে কড়া ব্যবস্থা নেওয়া হবে। বুধবার বিকাল সাড়ে ৫টায় নওগাঁ সদর খাদ্য গুদামে (এলএসডি) বোরো ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
নওগাঁ সদর খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক মিজানুর রহমানের সভাপতিত্বে অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুবুররহমান, পুলিশ সুপার ইকবাল হোসেন পিপিএম, সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক মনিরুজ্জামান, জেলা খাদ্য নিয়ন্ত্রক জিএম ফারুক হোসেন পাটওয়ারী, জেলা চালকল মালিক সমিতির সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন। চলতি মৌসুমে ইরি-বোরো ২৬ টাকা কেজি দরে ৫ হাজার ৬৩২ মেট্রিকটন ধান, বোরো চাল সিদ্ধ ৩৬ টাকা কেজি দরে ৬৭ হাজার ৪৮০ মেট্রিকটন, বোরো চাল আতপ ৩৫ টাকা কেজি দরে ৪ হাজার ৬১৬ মেট্রিকটন সংগ্রহ করা হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ