ঢাকা বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» ব্রাহ্মণবাড়িয়ায় সার্টিফিকেট জালিয়াতি মামলায় গ্রেফতার দুই «» ঝিনাইদহ সদর হাসপাতালের পর এবার ডাকবাংলায় ২৫ টাকার ঔষুধ ৬শ টাকায় বিক্রি, জরিমানা আদায় «» ঝিনাইদহের বৈডাঙ্গায় গুজবে কান না দেওয়ার জন্য ঝিনাইদহ থানা পুলিশের উদ্যোগে গণ-সচেতনামূলক সভা অনুষ্ঠিত «» ঝিনাইদহে পুকুর ডোবায় নেই পানি, পানির অভাবে পাট জাগ দিতে মহাবিপাকে পাটচাষীরা «» ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনে কসাসের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত «» ঝিনাইদহের পুলিশ সুপার হাসানুজ্জামানের নির্দেশে ও শৈলকুপা থানার অফিসার ইনচার্জ বজলুর রহমানের নেতৃত্বে গুজব বন্ধে শৈলকুপায় পুলিশের প্রচারাভিযান শুরু «» দিনাজপুরে পাবলিক সার্ভি দিবসে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত «» মাছের চাষে ভরপুর জেলা মোদের দিনাজপুর «» ফুলবাড়ীতে পাবলিক সার্ভিস দিবস পালনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ফুলবাড়ীতে টিউশনির অর্থে শিক্ষার্থীকে পাঠ্যবই প্রদান

নাটোরে বাউল আসর

নাটোর প্রতিনিধি : নাটোরে রাজশাহী বেতার শিল্পী ও স্থানীয় বাউল শিল্পীদের অংশগ্রহণে রাত ব্যাপী বাউলল আসর অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার রাতব্যাপী শহরের হাজরা নাটোর এলাকায় বাউল কার্তিক দাসের বাড়িতে ভোলা মন বাউল ও সমাজ কল্যাণ সংগঠন এই আসর আয়োজন করা হয়। রাজশাহী বেতার গীতিকার , সুরকার ও শিল্পী কার্তিক উদাস , শিল্পী আলাউদ্দিন শেখ সহ প্রায় ২০ জন শিল্পী সংগীত পরিবেশন করেন। গ্রামবাংলার চিরাচরিত ঢোল তবলার তালে আর একতারার ঝংকারে সুরের মুর্চ্ছনায় মেতে ওঠে বাউল সংগীতের এই আসর। গভীর রাত পর্যন্ত এই সংগীত উপভোগ করেন সংগীত প্রিয় মানুষ।

এর আগে দিনব্যাপী সংগঠনের বার্ষিক সাধারণ সভা শেষে ১১ সদস্যবিশিষ্ট নির্বাহী কমিটি গঠন করা হয়। সভায় খগেন্দ্র নাথ রায় সভাপতি, শেখ আলাউদ্দিনকে সহ-সভাপতি, সাধারণ সম্পাদক সংগঠনের প্রতিষ্ঠাতা কার্তিক উদাস, যুগ্ম সাধারণ সম্পাদক পদে আশরাফুল ইসলাম বাচ্চু, অর্থ সম্পাদক পদে শিপ্রা রায়, সাংগঠনিক সম্পাদক পদে সাইফুল ইসলাম ইদ্রিস, প্রচার সম্পাদক পদে নিজাম বাউল, দপ্তর সম্পাদক পদে রফিকুল ইসলাম বাউল, সাংস্কৃতিক সম্পাদক পদে আব্দুল জব্বার শেখ, নির্বাহী সম্পাদক পদে মীর মমতাজ উদ্দিন ও দুলাল বিশ্বাস নির্বাচিত হন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ