ঢাকা মঙ্গলবার, ২৩শে জুলাই, ২০১৯ ইং, ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» চট্টগ্রামের পতেঙ্গা লালদিয়া চরের উচ্ছেদকৃত মানুষের আহাজারীতে কাঁপছে আকাশ-বাতাস «» আইন হাতে তুলে নিয়ে নিজেদের অপরাধি বানাবেন না -পুলিশ সুপার «» পঞ্চগড়ে ভারতীয় সীমান্তে প্রবেশ কালে বিএসএফের গুলিতে বাংলাদেশী গরু ব্যবসায়ী আহত «» লামা উপজেলাধীন ফাইতং ইউনিয়নের  ইটভাটা মালিকদের অবৈধ পাহাড়  কাটা  «» চমেক হাসপাতালের আগুন এখন নিয়ন্ত্রনেঃ ক্ষয়ক্ষতি লক্ষাধিক টাকা «» পলাশবাড়ীতে অজ্ঞান পার্টির ৪ সদস্য গ্রেফতার,সিএনজি ও মোবাইল উদ্ধার «» গাইবান্ধা থেকে বন্যার পানি কমছে না «» পলাশবাড়ীর হাট-বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্য বৃদ্ধি «» ডোমারে বর্যার কবিতা পাঠ ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চট্টগ্রামের পতেঙ্গা লালদিয়া চরের উচ্ছেদকৃত মানুষের আহাজারীতে কাঁপছে আকাশ-বাতাস

নানা আয়েজনের মধ্য দিয়ে মেহেরপুরে বিশ্ব জনসংখ্যা দিবস পালন

মেহের আমজাদ,মেহেরপুর : মেহেরপুর জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে র‌্যালী,আলোচনা সভা ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে মেহেরপুরে বিশ্ব জনসংখ্যা দিবস পালন করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টা দিকে দিবসটি পালন উপলক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইবাদত হোসেনের নেতৃত্বে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি জেলা শিল্পকলা একাডেমির সমনে থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

র‌্যালি শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক বিকাশ কুমার দত্তের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইবাদত হোসেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডাঃ শামীম আরা নাজনীন,সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. ইয়ারুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা শিক্ষা অফিসার শাহীন আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অলোক কুমার দাস, পাপিয়া খাতুন প্রমুখ।পরে সেখানে পরিবার পরিকল্পনায় বিশেষ অবদান রাখার জেলা পর্যায়ে পরিবার কল্যান সহকারী ফিরোজা বেগম, পরিবার কল্যান পরিদর্শিকা মনোয়ারা খাতুন, পরিদর্শক আজাদ রহমান, উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ফিরোজা খাতুন,বাউট স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্র, কুতুবপুর ইউনিয়ন পরিষদ, মেহেরপুর সদর উপজেলা পরিষদ, সূর্য্যরে হাসি ক্লিনিক মেহেরপুর ও সূর্য্যরে হাসি ক্লিনিক গাংনীকে পুরস্কার প্রদান করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ