ঢাকা রবিবার, ১৬ই জুন, ২০১৯ ইং, ২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :

নেত্রকোনার কেন্দুয়ায় বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণ : ৩ জন আটক

এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা : নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার গড়াডোবা ইউনিয়নের পুবাইল গ্রামে সোমবার সন্ধ্যায় এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরী (২০) গণধর্ষণের শিকার হয়েছে।

স্থানীয় এলাকাবাসীর বরাত দিয়ে পুলিশ জানায়, সোমবার ওই কিশোরী গড়াডোবা ইউনিয়নের আউজহাটি শিবপুর গ্রামের ফুফুর বাড়ি থেকে নিজ বাড়িতে ফেরার পথে বিকাল ৫টার দিকে সাখরা-পুবাইল গ্রামের মাঝামাঝি পৌঁছলে চার যুবক মেয়েটিকে ফুসলিয়ে পুবাইল গ্রামের মুন্নাফ মিয়ার গোয়াল ঘরে নিয়ে গিয়ে গণ ধর্ষণ করে। স্থানীয় লোকজন বিষয়টি টের পেয়ে মেয়েটিকে উদ্ধার করে কেন্দুয়া থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সিনিয়র সহকারি পুলিশ সুপার (কেন্দুয়া সার্কেল) মাহমুদুল হাসান ও কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রাশেদুজ্জামানসহ পুলিশের একটি টিম দ্রæত ঘটনাস্থলে ছুটে যান। ভিকটিম ও স্থানীয় লোকজনের সাথে কথা বলে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে ধর্ষণের ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে একই ইউনিয়নের চন্দলারা গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে কাজল (৩৫), আব্দুর রহমানের ছেলে হুমায়ূন (২৫) ও রইছ উদ্দিনের ছেলে জামরুল (২৮)নামে তিন যুবককে আটক করে।

এ ব্যাপারে কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রাশেদুজ্জামানের সাথে যোগাযোগ করলে তিনি গণ ধর্ষনের কথা স্বীকার করে বলেন, ধর্ষিতা কিশোরীকে মঙ্গলবার সকালে ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ