ঢাকা মঙ্গলবার, ২৩শে জুলাই, ২০১৯ ইং, ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» মেরিন ড্রাইভ সড়ক থেকে যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার «» দুই আদিবাসীকে শিক্ষা সহায়তা প্রদান করল মানবসেবা «» চট্টগ্রামের পতেঙ্গা লালদিয়া চরের উচ্ছেদকৃত মানুষের আহাজারীতে কাঁপছে আকাশ-বাতাস «» আইন হাতে তুলে নিয়ে নিজেদের অপরাধি বানাবেন না -পুলিশ সুপার «» পঞ্চগড়ে ভারতীয় সীমান্তে প্রবেশ কালে বিএসএফের গুলিতে বাংলাদেশী গরু ব্যবসায়ী আহত «» লামা উপজেলাধীন ফাইতং ইউনিয়নের  ইটভাটা মালিকদের অবৈধ পাহাড়  কাটা  «» চমেক হাসপাতালের আগুন এখন নিয়ন্ত্রনেঃ ক্ষয়ক্ষতি লক্ষাধিক টাকা «» পলাশবাড়ীতে অজ্ঞান পার্টির ৪ সদস্য গ্রেফতার,সিএনজি ও মোবাইল উদ্ধার «» গাইবান্ধা থেকে বন্যার পানি কমছে না «» পলাশবাড়ীর হাট-বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্য বৃদ্ধি

নেত্রকোনার বারহাট্টায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ : ধর্ষক গ্রেফতার

এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা : প্রতিবন্ধী এক কিশোরীকে (২০) ধর্ষণের অভিযোগে বারহাট্টা থানা পুলিশ মঙ্গলবার রাতে নতুন শেখের পাড়া গ্রামে ঝটিকা অভিযান চালিয়ে অভিযুক্ত ধর্ষক আল-আমিনকে (৩০) গ্রেফতার করেছে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, বারহাট্টা উপজেলার বাউশী ইউনিয়নের নতুন শেখের পাড়া গ্রামের প্রতিবন্ধী কিশোরীর বাবা মা প্রতিদিনের মত গত সোমবার সকালে কিশোরীটিকে বাড়ীতে রেখে কাজে যায়। এই সুযোগে প্রতিবেশী শান্তÍ ফকিরের ছেলে আল-আমিন ঘরে প্রবেশ করে কিশোরীটিকে ধর্ষণ করে। এ সময় ধর্ষিতার আর্ত-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে আল আমিন দৌড়ে পালিয়ে যায়। পরে এলাকাবাসী মেয়েটির বাবা- মাকে খবর দেয়। ধর্ষিতার বাবা-মাসহ এলাকাবাসী আল-আমিনের অভিভাবককে বিষয়টি জানিয়ে ন্যায় বিচার চাইলে আল-আমিনের অভিভাবক উল্টো ধর্ষিতার বাবা-মাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রাণনাশের হুমকি দিয়ে তাড়িয়ে দেয়। পরে একটি প্রভাবশালী মহল ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করে। অসহায় বাবা মা নিরোপায় হয়ে মঙ্গলবার সন্ধ্যায় মেয়েটিকে নিয়ে বারহাট্টা থানায় গিয়ে ওসি মোঃ বদরুল আলম খানের কাছে খুলে বলে এবং ন্যায় বিচার প্রার্থনা করে। পরে ধর্ষিতার বাবা বাদী হয়ে মঙ্গলবার রাতে থানায় একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে বারহাট্টা থানার ওসি মোঃ বদরুল আলম খানের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, থর্ষণ মামলা প্রেক্ষিতে পুলিশ মঙ্গলবার রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত ধর্ষক আল আমিনকে বাড়ী থেকে গ্রেফতার করেছে। বুধবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হলে বিজ্ঞ বিচারক তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ