ঢাকা বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» ব্রাহ্মণবাড়িয়ায় সার্টিফিকেট জালিয়াতি মামলায় গ্রেফতার দুই «» ঝিনাইদহ সদর হাসপাতালের পর এবার ডাকবাংলায় ২৫ টাকার ঔষুধ ৬শ টাকায় বিক্রি, জরিমানা আদায় «» ঝিনাইদহের বৈডাঙ্গায় গুজবে কান না দেওয়ার জন্য ঝিনাইদহ থানা পুলিশের উদ্যোগে গণ-সচেতনামূলক সভা অনুষ্ঠিত «» ঝিনাইদহে পুকুর ডোবায় নেই পানি, পানির অভাবে পাট জাগ দিতে মহাবিপাকে পাটচাষীরা «» ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনে কসাসের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত «» ঝিনাইদহের পুলিশ সুপার হাসানুজ্জামানের নির্দেশে ও শৈলকুপা থানার অফিসার ইনচার্জ বজলুর রহমানের নেতৃত্বে গুজব বন্ধে শৈলকুপায় পুলিশের প্রচারাভিযান শুরু «» দিনাজপুরে পাবলিক সার্ভি দিবসে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত «» মাছের চাষে ভরপুর জেলা মোদের দিনাজপুর «» ফুলবাড়ীতে পাবলিক সার্ভিস দিবস পালনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ফুলবাড়ীতে টিউশনির অর্থে শিক্ষার্থীকে পাঠ্যবই প্রদান

নেত্রকোনায় বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা আলোচনা সভা ও পুরস্কার বিতরণ

এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা : বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে বৃহস্পতিবার নেত্রকোনায় বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।‘জনসংখ্যা ও উন্নয়নে আন্তর্জাতিক সম্মেলনের ২৫ বছর: প্রতিশ্রæতির বাস্তবায়ন’ এই ¯েøাগানকে সামনে রেখে নেত্রকোনা জেলা পরিবার পরিকল্পনা বিভাগ এই অনুষ্ঠানের আয়োজন করে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসকের কার্যালয় থেকে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রাটি বের হয়ে জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পাবলিক হলে এসে শেষ হয়। পরে পাবলিক হলে জেলা প্রশাসক মঈনউল ইসলামের সভাপতিত্বে সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ রফিকুল ইসলামের পরিচালনায় আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার এস এম আশরাফুল আলম, ডেপুটি সিভিল সার্জন ডাঃ নিলোৎপল তালুকদার, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক তফসির উদ্দিন খান, পরিবার পরিকল্পনা বিভাগের সহকারী পরিচালক ডাঃ মোঃ আব্দুর রউফ, চল্লিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জব্বার ফকির, বাংলাদেশ নারী প্রগতি সংঘের মৃনাল কান্তি চক্রবর্তী, কলমাকান্দা সূর্যের হাসি ক্লিনিকের ম্যানেজার হাজং সত্যেন্দ্র তাপস প্রমূখ। পাওয়ার পয়েন্টের মাধ্যমে মূল প্রবন্ধ উপস্থাপন করেন নেত্রকোনা জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক মোঃ মতিউর রহমান। শেষে পরিবার পরিকল্পনা কার্যক্রম বাস্তবায়নে মাঠ পর্যায়ে বিশেষ অবদান রাখায় সাত ক্যাডাগরিতে জেলার সাত জন শ্রেষ্ঠ কর্মীকে পুরষ্কার হিসেবে সন্মাননা সনদ ও ক্রেস্ট প্রদান করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ