ঢাকা বৃহস্পতিবার, ২৭শে জুন, ২০১৯ ইং, ১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» বঙ্গবন্ধু পেশাজীবী লীগের বিশেষ প্রকাশনা বই প্রদান «» দেবহাটায় ছাত্রলীগের দুই গ্রæপের মধ্যে সংঘর্ষ ধাওয়া-পালটা ধাওয়া: আহত-২ «» ঝিনাইদহে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী «» হিন্দু ধর্মীয় প্রাইভেট শিক্ষককে গ্রেফতার «» ঝিনাইদহে শিশুর বিরুদ্ধে সহিংসতা বন্ধে করনীয় বিষয়ক উদ্বুদ্ধকরণ কর্মশালা «» কুড়িগ্রামে মাদক ও পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত «» দিনাজপুরে স্তন ও জরায়ূ ক্যান্সার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত «» হাবিপ্রবি’তে ভিশন ও মিশন চূড়ান্তকরণ বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত «» দিনাজপুরে মাদক নির্মুলের জন্য প্রত্যেকটি মানুষের মধ্যে সচেতনতা জাগ্রত করতে হবে «» ফুলবাড়ী পুলিশের হাতে ৭৫ পিচ ফেন্সিডিল সহ আটক ২

নোয়াখালী জেনারেল হাসপাতালের ছাদের পলেস্তারা ধসে পড়ে শিশুসহ আহত ৮

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের ছাদের পলেস্তারা ধসে পড়ে তিন শিশুসহ আটজন আহত হয়েছেন। ওই ঘটনাটি ঘটেছে বুধবার(১২জুন) সকাল সাড়ে সাতটার দিকে হাসপাতালের পুরাতন ভবনের দ্বিতীয় তলার শিশু বিভাগের ৪নং ওয়ার্ডে ।
আহতরা হচ্ছে – কবিরহাট উপজেলার নলুয়া গ্রামের ইব্রাহিম (৫০),সুমাইয়া (১২), ইসমাইল (৫), সদর উপজেলার মনসাদপুর ইমাম উদ্দিন (৫), সোনাপুরের পারুল বেগম (৪৭), সুবর্ণচর উপজেলার রাসেল (১৬), সাদ্দাম (৩৫) ও রাফি (২)।
জানাগেছে, সকালে হঠাৎ করে হাসপাতালের দ্বিতীয় তলার ৪নং শিশু ওয়ার্ডের ছাদের পলেস্তারা ধসে পড়ে। এসময় ওই ওয়ার্ডের বেডে থাকা শিশু ও তাদের অভিভাবকদের উপর খসে পড়া পলেস্তারার আঘাতে তিন রোগী শিশু ও তাদের স্বজনসহ আটজনের শরীরের বিভিন্ন অংশ জখম হয়।
নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম জানান, আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে। ওই ওয়ার্ড থেকে রোগিদের নিরাপদে সরিয়ে নেওয়া হয়েছে। খবর পেয়ে নোয়াখালী জেলা প্রশাসক (ডিসি) তন্ময় দাস ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ