ঢাকা রবিবার, ১৬ই জুন, ২০১৯ ইং, ২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :

নৌকার কর্মী-সমর্থকদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

রফিকুল ইসলাম, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি : কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী আওয়ামীলীগ সমর্থিত নৌকা প্রার্থীর কর্মী-সমর্থকদের উপর সন্ত্রাসী ও সহিংস হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে। রোববার দুপুরে কুড়িগ্রাম প্রেসক্লাবে সৈয়দ শামসুল হক মিলনায়তনে ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগের ব্যানারে এই প্রতিবাদ সংবাদ সম্মেলন করা হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান শেখ। এসময় বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী গোলাম রব্বানী সরকার ও তার দলের ক্যাডার কর্তৃক ফুলবাড়ী ইউপি চেয়ারম্যান হারুন অর রশীদ হারুনের উপর হত্যাচেষ্টায় নারকীয় হামলা, কর্মী-সমর্থকদের বাড়ীতে অগ্নি সংযোগ ও লুটপাটের ঘটনার তীব্র নিন্দা জানানো হয়। সংবাদ সম্মেলনে সন্ত্রাসী গোলাম রব্বানী সরকারকে গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলতাফ হোসেন সরকার, শিমুলবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের – সভাপতি এজাহার আলী, জেলা পরিষদ সদস্য আহমদ আলী পোদ্দারসহ অর্ধশতাধিক কর্মী-সমর্থক।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ