ঢাকা রবিবার, ১৬ই জুন, ২০১৯ ইং, ২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :

পটুয়াখালীতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

হাসান আলী,পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় পানিতে ডুবে দুই শিশু মারা গেছে। মঙ্গলবার দুপুরে উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের ফুলখালী গ্রামে এ ঘটনা ঘটে।
নিহতরা হলো-  ওই ইউনিয়নের ফুলখালী গ্রামের শাহিন ব্যাপারীর ছেলে সাজিম (৩) ও বড়বাইশদিয়া ইউনিয়নের চরগঙ্গা গ্রামের মনির হোসেনের ছেলে ওমর ফারুক (৪)। সাজিমের ফুপাতো ভাই ওমর ফারুক।
নিহত দুই শিশুর পরিবার সদস্য ও স্থানীয় কয়েকজন জানায়, মঙ্গলবার দুপুর ২ টার দিকে নিজ ঘর থেকে সাজিম ও তার ফুফাতো ভাই ওমর ফারুক খেলাধুলা করতে বের হয়। দীর্ঘক্ষণেও তারা ঘরে ফিরে না আসায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে।
কপর্যায় পুুকুর থেকে তাদের উদ্ধার করে বিকেল ৩ টায় রাঙ্গাবালী ডায়াগনেস্টিক সেন্টারে নিয়ে যাওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এদিকে, এ ঘটনায় নিহত শিশুদের পরিবার ও আত্মীয়-স্বজনসহ পুরো গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।
স্থানীয় ইউপি সদস্য শহিদুল ইসলাম বলেন, ঈদ উপলক্ষে ওমর ফারুক তার মামাতো ভাই সাজিমের বাড়িতে পরিবারসহ বেড়াতে আসে। দুই ভাই খেলাধুলা করতে গিয়ে মর্মান্তিক এই ঘটনা ঘটে।
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ