ঢাকা মঙ্গলবার, ২৩শে জুলাই, ২০১৯ ইং, ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» লামা উপজেলাধীন ফাইতং ইউনিয়নের  ইটভাটা মালিকদের অবৈধ পাহাড়  কাটা  «» চমেক হাসপাতালের আগুন এখন নিয়ন্ত্রনেঃ ক্ষয়ক্ষতি লক্ষাধিক টাকা «» পলাশবাড়ীতে অজ্ঞান পার্টির ৪ সদস্য গ্রেফতার,সিএনজি ও মোবাইল উদ্ধার «» গাইবান্ধা থেকে বন্যার পানি কমছে না «» পলাশবাড়ীর হাট-বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্য বৃদ্ধি «» ডোমারে বর্যার কবিতা পাঠ ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চট্টগ্রামের পতেঙ্গা লালদিয়া চরের উচ্ছেদকৃত মানুষের আহাজারীতে কাঁপছে আকাশ-বাতাস «» চট্টগ্রামের অক্সিজেনে চসিক’র অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান «» র‌্যাব-৮ মাদারীপুর এর অভিযানে ১২ হাজার পাঁচশত পিস ইয়াবা উদ্ধার এবং ট্রাকসহ এক মাদক ব্যবসায়ী আটক  «» চিরিরবন্দরে স্ত্রীকে গলায় ওড়না পেঁচিয়ে হত্যার অভিযোগ ঘাতক স্বামী আটক

পদ্মা সেতুতে মানুষের মাথা ফেসবুকে গুজব ছড়ানোর দায়ে যুবক আটক

এইচ এম নুরুল ইসলাম সুমনঃ পদ্মা সেতুতে মানুষের মাথা ও রক্ত লাগবে” শিরোনামে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ানোর অভিযোগে চট্টগ্রামের আনোয়ারা উপজেলা থেকে আরমান হোসেন নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব।বৃহস্পতিবার (১১ জুলাই) রাত দেড়টার দিকে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার তৈলারদ্বীপ গ্রাম নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার যুবকের নাম মো. আরমান (২২), তিনি আনোয়ারা উপজেলার বারখাইন, তৈলারদ্বীপ গ্রামের হাশেম প্রকাশ হোসেনের ছেলে। গ্রামে তার পোল্ট্রি ফার্মের ব্যবসা আছে।র‌্যাবের চট্টগ্রাম জোনের উপ-পরিচালক মেজর মেহেদী হাসান এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, রাতে নিজ বাড়ী থেকে আরমান নামে এক যুবককে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে।

আরমান ‘গত এক সপ্তাহ ধরে ফেসবুকে ক্রমাগতভাবে গুজব ও আতঙ্ক ছড়িয়ে আসছিল। ‘এইমাত্র পাওয়া’ “চার শিশু গায়েব, আতঙ্কে গ্রামছাড়া এলাকাবাসী” এই ধরনের নানা মিথ্যা তথ্য সে পরিবেশন করছিল। গুজব ছড়ানোর অভিযোগে আরমানের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলা দায়ের করা হয়েছে। ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮/ধারা২৫,১ ঘ ৩১,১ মামলা নং ০৮, তারিখ ১২/০৭/১৯ইং।এর আগে একই অভিযোগে ফটিকছড়ির ভুজপুর থেকে মঙ্গলবার (৯ জুলাই) আবু তৈয়ব মুহাম্মদ মুজিবুল হক নামে এক মাদ্রাসা শিক্ষককে আটক করে থানা পুলিশ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ