ঢাকা মঙ্গলবার, ২৩শে জুলাই, ২০১৯ ইং, ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» পঞ্চগড়ে ভারতীয় সীমান্তে প্রবেশ কালে বিএসএফের গুলিতে বাংলাদেশী গরু ব্যবসায়ী আহত «» লামা উপজেলাধীন ফাইতং ইউনিয়নের  ইটভাটা মালিকদের অবৈধ পাহাড়  কাটা  «» চমেক হাসপাতালের আগুন এখন নিয়ন্ত্রনেঃ ক্ষয়ক্ষতি লক্ষাধিক টাকা «» পলাশবাড়ীতে অজ্ঞান পার্টির ৪ সদস্য গ্রেফতার,সিএনজি ও মোবাইল উদ্ধার «» গাইবান্ধা থেকে বন্যার পানি কমছে না «» পলাশবাড়ীর হাট-বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্য বৃদ্ধি «» ডোমারে বর্যার কবিতা পাঠ ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চট্টগ্রামের পতেঙ্গা লালদিয়া চরের উচ্ছেদকৃত মানুষের আহাজারীতে কাঁপছে আকাশ-বাতাস «» চট্টগ্রামের অক্সিজেনে চসিক’র অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান «» র‌্যাব-৮ মাদারীপুর এর অভিযানে ১২ হাজার পাঁচশত পিস ইয়াবা উদ্ধার এবং ট্রাকসহ এক মাদক ব্যবসায়ী আটক 

পাঁচবিবিতে রাস্তায় ধানের চারা রোপন করে অভিনব প্রতিবাদ

সাজেদুল ইসলাম টিটু,পাঁচবিবি,জয়পুরহাট,প্রতিনিধি: জয়পুরহাটের পাঁচবিবিতে রাস্তা সংস্কারের দাবিতে ধানের চারা রোপন করে অভিনব প্রতিবাদ জানিয়েছেন উপজেলার বালিঘাটা ইউনিয়নের  গনেশপুর গ্রামের লোকজন। গোপালপুর-মহিপুর সড়কের  এই সংযোগ রাস্তাটি যুগযুগ ধরে অবহেলিত।
এলাকাবাসী সূত্রে জানা যায়, রাস্তাটি সংস্কারে বিভিন্ন সময়ে বিভিন্ন জন প্রতিশ্রুতি দিয়েছেন। ৩৪ বছর ধরে শুধু প্রতিশ্রুতিই পেয়েছেন। বাস্তবে কেউ এগিয়ে আসেনি। প্রতি বছর বর্ষা মৌসুমে একটু বৃষ্টি হলেই কর্দমাক্ত হয়। এতে করে চলাচলের অনুপযোগী হয়ে পড়ে রাস্তাটি। ফলে ছাত্র/ছাত্রীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষকে দুর্ভোগ পোহাতে হয়। রাস্তাটি সংস্কারে তারা সংশ্লিষ্ট কতৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ