ঢাকা মঙ্গলবার, ২৩শে জুলাই, ২০১৯ ইং, ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» মেরিন ড্রাইভ সড়ক থেকে যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার «» দুই আদিবাসীকে শিক্ষা সহায়তা প্রদান করল মানবসেবা «» চট্টগ্রামের পতেঙ্গা লালদিয়া চরের উচ্ছেদকৃত মানুষের আহাজারীতে কাঁপছে আকাশ-বাতাস «» আইন হাতে তুলে নিয়ে নিজেদের অপরাধি বানাবেন না -পুলিশ সুপার «» পঞ্চগড়ে ভারতীয় সীমান্তে প্রবেশ কালে বিএসএফের গুলিতে বাংলাদেশী গরু ব্যবসায়ী আহত «» লামা উপজেলাধীন ফাইতং ইউনিয়নের  ইটভাটা মালিকদের অবৈধ পাহাড়  কাটা  «» চমেক হাসপাতালের আগুন এখন নিয়ন্ত্রনেঃ ক্ষয়ক্ষতি লক্ষাধিক টাকা «» পলাশবাড়ীতে অজ্ঞান পার্টির ৪ সদস্য গ্রেফতার,সিএনজি ও মোবাইল উদ্ধার «» গাইবান্ধা থেকে বন্যার পানি কমছে না «» পলাশবাড়ীর হাট-বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্য বৃদ্ধি

পাওনাদারকে থানায় ডেকে মারপিট, এএসআই ক্লোজড

পাওনা টাকা চাইতে গিয়ে বগুড়ার ধুনটে পুলিশ কর্মকর্তার মারপিটের শিকার হয়েছেন এক নারী। শুক্রবার ধুনট থানায় এই ঘটনা ঘটে। ঘটনার প্রেক্ষিতে শাহানুর রহমান নামের ওই সহকারী উপ-পরিদর্শককে বগুড়া পুলিশ লাইনসে সংযুক্ত (ক্লোজড) করা হয়েছে।

ধুনট হাসপাতালে চিকিৎসাধীন কোহিনুর বেগম জানান, বিয়ে-বিচ্ছেদের পর থেকে বগুড়া শহরের নাটাইপাড়া এলাকায় বাবার বাড়িতে থাকেন তিনি। জজকোর্ট এলাকায় খাবারের দোকান দিয়েই তাদের সংসার চলে। জেলা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শাহানুর রহমান ২০১০ সালে বগুড়া পুলিশ সুপার কার্যালয়ে কর্মরত থাকাবস্থায় প্রায়ই কোহিনুরের খাবার দোকানে যেতেন।কোহিনুর জানান, একপর্যায়ে শাহানুরের সঙ্গে তার সখ্যতা গড়ে ওঠে। ভালো সম্পর্ক হওয়ায় তিনি ৬০ হাজার টাকাও ধার দেন শাহানুরকে। কিন্তু ২০১৬ সালে শাহানুর ধুনট থানায় বদলি হয়ে গেলে যোগাযোগ বন্ধ করে দেন এএসআই শাহানুর।সম্প্রতি কোহিনুর পাওনা টাকা চেয়ে শাহানুরকে উকিল নোটিশ পাঠালে তিনি টাকা ফেরত দেয়ার কথা বলে শুক্রবার সকালে কোহিনুরকে থানায় ডাকেন। কোহিনুর জানান, সকালে থানায় যাবার পর এএসআই শাহানুর টাকা দিতে অস্বীকৃতি জানায়। একপর্যায়ে আমাকে মারপিট করে থানা থেকে বের করে দেন। পরে তিনি ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন।জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার গাজীউর রহমান জানান, আহত ওই নারীর অভিযোগের প্রাথমিক সত্যতা পাবার পর শুক্রবারই অভিযুক্ত এএসআই শাহানুর রহমানকে বগুড়া পুলিশ লাইনসে সংযুক্ত (ক্লোজড) করা হয়েছে। বিধি মোতাবেক পরবর্তী বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ