ঢাকা বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» তরকারী স্বাদ না হওয়ায় স্ত্রীকে কুপিয়ে হত্যা «» নাটোরের বাগাতিপাড়ায় ভূমি বিষয়ক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা   «» ট্রাক থেকে ১২,৫০০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক «» মেরিন ড্রাইভ সড়ক থেকে যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার «» দুই আদিবাসীকে শিক্ষা সহায়তা প্রদান করল মানবসেবা «» চট্টগ্রামের পতেঙ্গা লালদিয়া চরের উচ্ছেদকৃত মানুষের আহাজারীতে কাঁপছে আকাশ-বাতাস «» আইন হাতে তুলে নিয়ে নিজেদের অপরাধি বানাবেন না -পুলিশ সুপার «» পঞ্চগড়ে ভারতীয় সীমান্তে প্রবেশ কালে বিএসএফের গুলিতে বাংলাদেশী গরু ব্যবসায়ী আহত «» লামা উপজেলাধীন ফাইতং ইউনিয়নের  ইটভাটা মালিকদের অবৈধ পাহাড়  কাটা  «» চমেক হাসপাতালের আগুন এখন নিয়ন্ত্রনেঃ ক্ষয়ক্ষতি লক্ষাধিক টাকা

পাটক্ষেতে নিয়ে কিশোরীকে গণধর্ষণ, গ্রেফতার তিন

গুড়ায় সারিয়াকান্দিতে এক কিশোরীকে  পাটক্ষেতে নিয়ে গণধর্ষণের অভিযোগে তিন জনকে প্রেফতার করেছেন পুলিশ। বুধবার দিনে-দুপুরে উপজেলার কাজলা ইউনিয়নের টেংরা এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটে ।

গণধর্ষণের অভিযোগে গ্রেফতারকৃতরা হলেন সারিয়াকান্দি উপজেলার কাজলা ইউনিয়নের টেংরা গ্রামের নূরুল ফরাজীর ছেলে আব্দুল, ময়েন ফারাজীর ছেলে আলী মিয়া এবং ইয়াজ্জুলের ছেলে রাসেল ।

বগুড়া সারিয়াকান্দি থানায় দায়ের করা মামলা সূত্রে জানা গেছে, গত বুধবার দুপুরে এলাকার প্রভাবশালী পরিবারের ওই ৩ জনসহ আরো কয়েকজন এলাকার একটি দরিদ্র পরিবারের ওই কিশোরীকে জোর করে মুখ চেপে ধরে নিয়ে গিয়ে  পাটক্ষেতের মধ্যে ধর্ষণ করে।

এদিকে ভুক্তভোগী পরিবারে পক্ষে বলা হয় , ঘটনার পর থেকে ধর্ষিতার পরিবারকে বিভিন্নভাবে ভয়ভীতি দেখিয়ে মামলা করা থেকে বিরত রাখা হচ্ছে ।

এ ব্যপারে গতকাল সন্ধ্যায় সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (সার্বিক) আল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কয়েকজন ওই কিশোরীকে ধরে রাখে আব্দুল তাকে ধর্ষণ করে।

এদিকে ঘটনার পর ধর্ষিতাকে উদ্ধারের পরও সারিয়াকান্দি পুলিশ মেডিকেল পরিক্ষার জন্য তাল বাহানা করায় গতকাল পর্যন্ত ধর্ষিতার মেডিকেল সমপন্ন না হওয়ায় শুরুতেই মামলার তদন্ত মারাত্বকভাবে প্রশ্ন বৃদ্ধ হয়েছে। 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ