ঢাকা বৃহস্পতিবার, ২০শে জুন, ২০১৯ ইং, ৬ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :

পাফ ড্যাডি’তে পরীমনি

ক্যারিয়ারের শুরু থেকে বরাবরই আলোচনার কেন্দ্রে ছিলেন পরীমনি। শুধু ছিলেন বললে ভুল হবে, এখনো তিনি বেশ আলোচনার খোরাক ফিল্মপাড়ায়। সিনেমার ছাড়াও বেশ কয়েকটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন হালের এই লাস্যময়ী। সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন চয়নিকা চৌধুরীর ‘বিশ্বসুন্দরী’ শিরোনামের সিনেমায়। এই ছবির কাজ শুরুর আগেই আবারো নতুন একটি ওয়েব সিরিজে যুক্ত হয়েছেন পরী। যেখানে একজন অভিনেত্রীর চরিত্রেই রুপদান করবেন তিনি।

থ্রিলার ঘরানার এই সিরিজটির নাম ‘পাফ ড্যাডি’। মাসুদ হাসান উজ্জ্বলের চিত্রনাট্য ও পরিচালনায় এই ওয়েব সিরিজে পরীমনির চরিত্রের নাম টিনা। যে একজন চলচ্চিত্র অভিনেত্রীর চরিত্রে অভিনয় করেবেন। আর তার বিপরীতে সুলতান চরিত্রে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজলকে।

‘পাফ ড্যাডি’ ওয়েব সিরিজে ওয়েব সিরিজ সম্পর্কে  নির্মাত মাসুদ হাসান উজ্জ্বল বলেন, এটি ক্ষমতার পালাবদলের গল্প। রাস্তার ভাসমান এক ব্যক্তির ক্ষমতাবান হয়ে ওঠার গল্প। প্রায় ছয় মাস সময় নিয়ে এই ওয়েব সিরিজের শুটিং প্রস্তুতি নেয়া হয়েছে। অনেক বড় পরিসরে এবং বড় বাজেটের কাজ এটি।

জানা গেছে, মোট দশ পর্বে প্রচার হবে ‘পাফ ড্যাডি’ ওয়েব সিরিজটি। ঢাকার উত্তরার পাঁচটি শুটিং বাড়িতে আলাদা করে সেট তৈরি করে এর শুটিং হবে। সজল-পরী ছাড়াও ওয়েব সিরিজটিতে আরো অভিনয় করেবেন পীযূষ বন্দ্যোপাধ্যায়, বিজরী বরকতুল্লাহ, ইন্তেখাব দিনার, মৌটুসি সহ আরো অনেকে।

এ বিষয়ে আরো জানা গেছে, অনলাইন প্ল্যাটফর্ম বঙ্গবিডি প্রযোজিত ‘পাফ ড্যাডি’ ওয়েব সিরিজটি নতুন একটি ওয়েব প্ল্যাটফর্মে প্রচার হবে। তবে সেই প্ল্যাটফর্মের নাম এখনই বলতে চান না পরিচালক। কবে থেকে প্রচার হবে সেটিও নাকি জানা যাবে আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ