ঢাকা শুক্রবার, ১৯শে জুলাই, ২০১৯ ইং, ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» নওগাঁর মান্দায় বানভাসী মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ «» এবার ঝিনাইদহের শৈলকুপা  ছাত্রীকে ধর্ষণ, থানায় মামলা «» হরিণাকুন্ডুর কাপাশাহাটিয়া ইউনিয়নে উপ-নির্বাচনে নৌকা মার্কার পক্ষে পথসভা «» খুলনার সাফল্যে গাঁথা নারী ইউএনও চিরিরবন্দরের কন্যা শাহনাজ বেগম «» রূপসায় সেনের বাজার স্ট্যান্ডে দু’গ্রæপের সংঘর্ষে আহত ৭ «» দ্বিতীয়বারের মতো প্রধানমন্ত্রী সফরসঙ্গী আবু জাফর রাজু ড়া «» লাইনচ্যুত হয়ে প্রায় ৫০০ মিটার হেছড়ে স্টেশন প্লাটফর্মে গিয়ে পৌছায় «» নেত্রকোনায় প্রকাশ্য দিবালোকে শিশুর গলা কাটা মস্তক নিয়ে ঘুরে বেড়ানো ঘটনায় শিশু হন্তারক গণপিটুনিতে নিহত «» বীরগঞ্জে ১৩জন অস্বচ্ছল, প্রতিবন্ধী ও বয়স্কদের মাঝে ভাতা’র বই বিতরণ «» চুয়াডাঙ্গা সরকারি কলেজ ছাত্রলীগের নেতাকে কুপিয়ে জখম

পীরগঞ্জে বিজিবি সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার হত্যা মামলা দায়ের!

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি : পীরগঞ্জে অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য হুমায়ুন কবির মাসুদের (৪৫) মৃত্যুর ঘটনায় হত্যা মামলা হয়েছে। উপজেলার ভেন্ডাবাড়ীহাটে ওই ঘটনায় পীরগঞ্জ থানায় বিজিবি সদস্যের বাবা মামলাটি করেছেন।

মামলা ও পারিবারিক সুত্রে জানা গেছে, উপজেলার ভেন্ডাবাড়ী ইউনিয়নের শরিফপুর গ্রামের আব্দুল কাইয়ুম আকন্দের ছেলে হুমায়ুন কবির মাসুদ। সে বিজিবি (বর্ডার গার্ড অব বাংলাদেশ) থেকে কয়েক বছর আগে অবসর গ্রহন করে বাড়ীতে আসে। মাসুদের দাম্পত্য জীবন নিয়ে মনোমালিন্যের কারণে ৭/৮ বছর আগে তার স্ত্রী উম্মে সালমা ওরফে বানুকে ১ ছেলেসহ তালাক দেন। অপরদিকে পরিবারের সদস্যদের সাথে সুসম্পর্ক না থাকায় মাসুদ ভেন্ডাবাড়ীহাটে প্রগতি লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড এর অফিস সংলগ্ন একটি কক্ষ ভাড়া নিয়ে একাই বসবাস করেন। গত ১৫ জুন বেলা ২টার দিকে তার (মাসুদ) কক্ষের দরজা ঠেলে ভেন্ডাবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মঞ্জুর হোসেন মন্ডল মাসুদকে ফ্যানের সাথে ঝুলন্ত লাশ দেখে। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে। থানার দারোগা শরিফুল ইসলাম লাশের সুরতহাল রিপোর্টে লাশের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন, অন্ডকোষ ফোলা এবং পুরুষাঙ্গ, নাক, মুখ দিয়ে রক্ত ঝরা দেখা যায় বলে উল্লেখ করেন। পাশাপাশি ফ্যানের সাথে লাশ ঝুলে থাকলেও দুটি পা চেয়ারের উপরেই ছিল। পরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের পর ১৬ জুন বিকেলে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মামলাটির তদন্তকারী কর্মকর্তা শরিফুল ইসলাম বলেন, তদন্ত চলছে, এর বেশি কিছু বলা যাবে না। থানার ওসি সরেস চন্দ্র বলেন, লাশটির সুরতহাল রিপোর্ট এবং লাশের পারিপাশির্^ক অবস্থায় আত্মহত্যা নয়, আপাতত হত্যা বলে মনে হচ্ছে। তবে ময়না তদন্তের রিপোর্ট এবং তদন্তে বিষয়টি বোঝা যাবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ