ঢাকা বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» ব্রাহ্মণবাড়িয়ায় সার্টিফিকেট জালিয়াতি মামলায় গ্রেফতার দুই «» ঝিনাইদহ সদর হাসপাতালের পর এবার ডাকবাংলায় ২৫ টাকার ঔষুধ ৬শ টাকায় বিক্রি, জরিমানা আদায় «» ঝিনাইদহের বৈডাঙ্গায় গুজবে কান না দেওয়ার জন্য ঝিনাইদহ থানা পুলিশের উদ্যোগে গণ-সচেতনামূলক সভা অনুষ্ঠিত «» ঝিনাইদহে পুকুর ডোবায় নেই পানি, পানির অভাবে পাট জাগ দিতে মহাবিপাকে পাটচাষীরা «» ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনে কসাসের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত «» ঝিনাইদহের পুলিশ সুপার হাসানুজ্জামানের নির্দেশে ও শৈলকুপা থানার অফিসার ইনচার্জ বজলুর রহমানের নেতৃত্বে গুজব বন্ধে শৈলকুপায় পুলিশের প্রচারাভিযান শুরু «» দিনাজপুরে পাবলিক সার্ভি দিবসে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত «» মাছের চাষে ভরপুর জেলা মোদের দিনাজপুর «» ফুলবাড়ীতে পাবলিক সার্ভিস দিবস পালনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ফুলবাড়ীতে টিউশনির অর্থে শিক্ষার্থীকে পাঠ্যবই প্রদান

প্রিপেইড মিটার নিয়ে বিরূপ ধারনা পোষন করার কোন অবকাশ নেই -সাংবাদিকদেরকে সাংসদ সেলিম ওসমান

স্টাফ রিপোর্টারঃ নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান
বলেছেন,প্রিপেইড মিটার সরকারের উন্নয়ণমূখী একটি প্রকল্প। গ্রাহকদের সচেতনতা বৃদ্ধি,অপচয় রোধ করা,বিদ্যুৎ সাশ্রয় করতেই এমন উদ্যোগ গ্রহন করা হয়েছে। গ্রাহকরা যেমন বিদ্যুৎ ব্যবহার করবে তেমন বিল দিবে এখানে প্রিপেইড মিটার নিয়ে বিরূপ ধারনা পোষন করার কোন অবকাশ নেই। বৃহস্পতিবার দুপুরে বন্দর উপজেলা প্রশাসন আয়োজিত নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। সেলিম ওসমান আরো বলেন, বিভিন্ন থানায় গ্রাহকরা প্রতিবাদ করছে,মানববন্ধন করছে,পল্লীবিদ্যুৎ অফিস ঘেরাও করছে এক শ্রেনীর লোকজন সরকারের উন্নয়ণকে বাধাগ্রস্থ করতে উঠে পড়ে লেগেছে যুদ্ধের সময় রাজাকারের ভূমিকায় কিছু লোক কাজ করেছে এখনও আছে। সরকারের আইনের বহিঃর্ভূত কোন কিছু করা ঠিক হবে না। মানুষ এক সময় ঠিকই এর সুফলটা বুঝতে পারবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ