ঢাকা বুধবার, ২২শে মে, ২০১৯ ইং, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
ADD
শিরোনাম :

ফলাফল প্রকাশের দাবীতে রোকেয়া বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) বাংলা বিভাগের ২০১৩-১৪ ও ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থীরা দ্রুত ফলাফল প্রকাশের দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেছে। রোববার (১২ মে) দুপুরে এই কর্মসূচি পালন করে শিক্ষার্থীরা।

শিক্ষার্থীরা অভিযোগ করে বলেন, বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরের আইন ও নিয়ম অনুযায়ী ফাইনাল পরীক্ষার ৩০ কার্যদিবসের মধ্যে ফলাফল প্রকাশ করতে হবে। পরীক্ষা শেষ হওয়ার ৩ মাস শেষ হলেও এখন পর্যন্ত রেজাল্ট পরীক্ষা নিয়ন্ত্রণ দপ্তরেই পাঠানো হয়নি।এ সময় শিক্ষার্থীরা ‘আমাদের দাবি মানতে হবে মানতে হবে , রেজাল্ট নিয়ে তাল বাহানা চলবে না চলবে না, একাডেমিক ক্যালেন্ডার চালু করতে হবে প্রভূতি শ্লোগান দেন।

শিক্ষার্থীরা আরও বলেন, এই ফলাফল প্রকাশ না হওয়ার কারনে আমরা কোন ধরনের চাকরির পরীক্ষায় অংশগ্রহণ করতে পারছিনা। আমাদের সাথে যারা এই বিশ্ববিদ্যালয়ের অন্যান্য বিভাগে ভর্তি হয়েছিল তাদের মাস্টার্স শেষ হওয়ার পথে, অথচ আমাদের অর্নাস কবে শেষ হবে সেটাই অনিশ্চিত।
এ বিষয়ে বাংলা বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. পরিমল চন্দ্র বর্মন এর কাছে জানতে চাইলে তিনি কোন মন্তব্য করতে রাজি হননি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ