ঢাকা বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» ব্রাহ্মণবাড়িয়ায় সার্টিফিকেট জালিয়াতি মামলায় গ্রেফতার দুই «» ঝিনাইদহ সদর হাসপাতালের পর এবার ডাকবাংলায় ২৫ টাকার ঔষুধ ৬শ টাকায় বিক্রি, জরিমানা আদায় «» ঝিনাইদহের বৈডাঙ্গায় গুজবে কান না দেওয়ার জন্য ঝিনাইদহ থানা পুলিশের উদ্যোগে গণ-সচেতনামূলক সভা অনুষ্ঠিত «» ঝিনাইদহে পুকুর ডোবায় নেই পানি, পানির অভাবে পাট জাগ দিতে মহাবিপাকে পাটচাষীরা «» ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনে কসাসের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত «» ঝিনাইদহের পুলিশ সুপার হাসানুজ্জামানের নির্দেশে ও শৈলকুপা থানার অফিসার ইনচার্জ বজলুর রহমানের নেতৃত্বে গুজব বন্ধে শৈলকুপায় পুলিশের প্রচারাভিযান শুরু «» দিনাজপুরে পাবলিক সার্ভি দিবসে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত «» মাছের চাষে ভরপুর জেলা মোদের দিনাজপুর «» ফুলবাড়ীতে পাবলিক সার্ভিস দিবস পালনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ফুলবাড়ীতে টিউশনির অর্থে শিক্ষার্থীকে পাঠ্যবই প্রদান

ফুলবাড়ীতে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে ১ মটরসাইকেল আরোহী নিহত

আফজাল হোসেন ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে ফজলে রাব্বী (২৪) নামে এক মটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

১২ জুলাই শুক্রবার বিকাল সাড়ে ৫ টায় পৌর শহরের ঢাকা মোড় নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহত মটরসাইকেল আরোহী ফজলে রাব্বী ফুলবাড়ী পৌর এলাকার পুর্ব গৌরীপাড়া গ্রামের মকলেছার রহমানের পুত্র। এই ঘটনায় ঘাতট ট্রাক ও চালক রজব আলীকে আটক করেছে ফুলবাড়ী থানা পুলিশ।

আটক ট্রাক চালক রজব আলী, দিনাজপুর সদর উপজেলার কাশেমপুর গ্রামের আফতাব আলীর ছেলে।

ফুলবাড়ী থানার ওসি মো.ফকরুল ইসলাম ও প্রত্যক্ষ দর্শিরা বলেন, মটরসাইকেল আরোহী ফজলে রাব্বী মটর সাইকেল যোগে ফুলবাড়ী রেলগেট বাজার থেকে নিমতলা মোড়ে যাওয়ার পথে ঢাকা মোড় নামক স্থানে এসে রাস্তায় পড়ে যায়। এসময় পিছন দিক থেকে আসা (ঢাকা মেট্র-ট-১৪-৪৭২৭) দিনাজপুর গামী একটি ট্রাক মটর সাইকেল আরোহী ফজলে রাব্বীর মাথায় চাপা দিলে ঘটনা স্থলে তার মৃত্যু হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ