ঢাকা বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» ব্রাহ্মণবাড়িয়ায় সার্টিফিকেট জালিয়াতি মামলায় গ্রেফতার দুই «» ঝিনাইদহ সদর হাসপাতালের পর এবার ডাকবাংলায় ২৫ টাকার ঔষুধ ৬শ টাকায় বিক্রি, জরিমানা আদায় «» ঝিনাইদহের বৈডাঙ্গায় গুজবে কান না দেওয়ার জন্য ঝিনাইদহ থানা পুলিশের উদ্যোগে গণ-সচেতনামূলক সভা অনুষ্ঠিত «» ঝিনাইদহে পুকুর ডোবায় নেই পানি, পানির অভাবে পাট জাগ দিতে মহাবিপাকে পাটচাষীরা «» ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনে কসাসের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত «» ঝিনাইদহের পুলিশ সুপার হাসানুজ্জামানের নির্দেশে ও শৈলকুপা থানার অফিসার ইনচার্জ বজলুর রহমানের নেতৃত্বে গুজব বন্ধে শৈলকুপায় পুলিশের প্রচারাভিযান শুরু «» দিনাজপুরে পাবলিক সার্ভি দিবসে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত «» মাছের চাষে ভরপুর জেলা মোদের দিনাজপুর «» ফুলবাড়ীতে পাবলিক সার্ভিস দিবস পালনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ফুলবাড়ীতে টিউশনির অর্থে শিক্ষার্থীকে পাঠ্যবই প্রদান

বজ্রপাতে দুর্গাপুরে একই পরিবারের ৫টি গরু,৭টি ছাগল নিহত

কলিহাসান,দুর্গাপুর(নেত্রকেবানা)প্রতিনিধি: নেত্রকোনার দুর্গাপুরে বজ্রপাতের আগুনে মাটিরদেয়াল(গোয়াল)ঘরেএকইপরিবারের পাঁচটি গবাদী পশু ও সাতটি ছাগল মারা গেছে বলে খবর পাওয়া গেছে। বুধবার রাত আড়াইটার দিকে এ বজ্রপাতের ঘটনা ঘটেছে।

সরেজমিনে গিয়ে জানা যায়,বিরিশিরি ইউনিয়নের ভূলিগাঁও গ্রামের আঃ বারেক এর গোয়াল ঘরে রক্ষিত সবক’টি পশুই আগুনে মারা যায়। আঃ বারেক জানান, রাত আনুমানিক আড়াইটার দিকে বজ্রপাতের শব্দ শুনে ঘুম থেকে উঠে দেখি আমার গোয়ালঘরে প্রচন্ড ধোঁয়া বের হচ্ছে। ঘরে রক্ষিত গরু ও ছাগল গুলি টাস টাস শব্দ শুনি,আর গরুর চিৎকারে আশপাশের লোকজন দৌড়ে এসেও একটি প্রাণীকেও রক্ষা করতে পারনি। দুটি গবাদীপশু গর্ভবতী ছিল। পুরে যাওয়া পশুর আনুমানিক বাজার মূল্য ৫ লক্ষ টাকার মত হবে জানা যায়। ঘটনাস্থল দুর্গাপুর থানা পুলিশও পরিদর্শন করেছেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রুহু বলেন,আমি ঘটনা জানা মাত্রই সরেজমিনে পরিদর্শন করে উপজেলা নির্বাহী অফিসারকে অবহিত করেছি।

উপজেলা চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌসআরা বলেন,আমি বজ্রপাতে বেশক’টি প্রাণী নিহতের ঘটনা শুনে অনেক মর্মাহত হয়েছি। সবই উপরওয়ালার ব্যাপার। উপজেলা পরিষদের পক্ষ থেকে ওই পরিবারকে সার্বিক সাহায্যের চেষ্টা করা হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ