ঢাকা বৃহস্পতিবার, ২০শে জুন, ২০১৯ ইং, ৬ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :

বজ্রপাতে ৩ জনের মৃত্যু

হবিগঞ্জে বজ্রপাতে তিন জন নিহত হয়েছেন। এছাড়া মাত্র কয়েক ঘণ্টার ভারী বর্ষণে জেলা শহরের বিভিন্ন এলাকায় জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন পৌরবাসী।

শুক্রবার (২৪ মে) জেলার নবীগঞ্জ উপজেলার গুজাখাইড় গ্রামের সিজিল মিয়া (৪৫) ও চুনারুঘাট উপজেলার আমু চা বাগানের সীমা উরাও (২৬) নিহত হন। তবে মাধবপুরের পশ্চিমপাড়ার নিহত ব্যক্তির নাম ও পরিচয় জানা যায়নি।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন জানান, শুক্রবার দুপুরে বৃষ্টির সময় বাড়ির পাশের একটি হাওরে মাছ ধরতে যায় সিজিল মিয়া। এসময় বজ্রপাতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। পরে স্থানীয়রা তাঁর মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজমিরুজ্জামান জানান, শুক্রবার বিকেলে সীমা উরাও আমু বাগান থেকে পার্শ্ববতী ঘনশ্যামপুর গ্রামে কাজ করতে যায়।

কাজের এক পর্যায়ে ঝড়ো হাওয়া শুরু হলে তিনি বাড়ির উদ্দেশে রওয়ানা দেন। পথে তিনি বজ্রপাতের শিকার হন। আহত অবস্থায় তাঁকে হবিগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হয়। পরে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, উপজেলা সদরের পশ্চিমপাড়া গ্রামের এক ব্যক্তি শুক্রবার হাওরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে নিহত হয়েছেন। তবে নিহতের নামপরিচয় জানাতে পারেননি তিনি ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ