ঢাকা শুক্রবার, ১৯শে জুলাই, ২০১৯ ইং, ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে গোপালগঞ্জে মাছের পোনা অবমুক্তি, বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» মেহেরপুরে নান আয়োজনের মধ্য দিয়ে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন «» খুলনা বিভাগীয় সমাবেশ সফল করতে মেহেরপুরে বিএনপি’র গণমিছিল «» জাতীয় মৎস্য সপ্তাহর উদ্বোধন মধুখালীতে «» মধুখালী উপজেলা পর্যায়ে ফাইনাল খেলার «» আধুনিক মানসম্মত এক্স-রে মেশিন টি আর ৫০০ এমএম এক্স-রে মেশিন চিকিৎসা সেবায় অবদান রাখবে প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু «» ভাঙ্গুড়ায় ছেলে ধরা আটক -২ «» বয়স্ক ভাতার টাকা তুলতে গিয়ে নারী আহত «» ডাকাত দলের দু’ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ «» সান্তাহারে কলেজ ছাত্রীকে উক্তত্য করার প্রতিবাদে মারপিট আহত-৩,আটক-১

বন্দরে জমে উঠেছে বিএম ইউনিয়ন স্কুল নির্বাচনের শেষ মুহুর্তের প্রচারণা

 

স্টাফ রিপোর্টার : বন্দরের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ বিএম ইউনিয়ন মডেল স্কুল এন্ড কলেজ গভর্ণিং বডি’র নির্বাচন পুরোদমে জমে উঠেছে। কলেজ শাখায় প্রার্থী তেমন না থাকায় বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হলেও স্কুল পর্যায়ে দু’টি পদের জন্য ৩জন প্রার্থীর প্রচার প্রচারণা তুঙ্গে। প্রতিদ্ব›িদ্বতাকারী প্রার্থীরা ৩জনই একে অপরের শক্ত প্রতিদ্ব›িদ্ব। প্রার্থী পর্যালোচনায় ১নং প্রতীকধারী প্রার্থী মহিউদ্দিন সিদ্দিকী একজন সাংবাদিক হিসেবে সর্ব মহলে পরিচিত। তার পক্ষে কাজ করছেন তার শিক্ষাজীবনের সাথীরা সবাই। বিশেষ করে তার এসএসসি ৯২ব্যাচ’’এর সতীর্থরাই তাকে বিশেষভাবে সহযোগিতা করছেন। তার পিতা প্রাথমিক বিদ্যালয়ের একজন শিক্ষক ছিলেন। পিতার পরিচয়ের সূত্র ধরেও বেশ কিছু ভোট ব্যাংক রয়েছে তার। অন্যদিকে ২নং প্রতীকধারী রাকিবুল ইসলাম ভূইয়া শিপলুও সর্ব মহলে জনপ্রিয় ব্যাক্তি। খেলাধূলা এবং ব্যবসায়ীকভাবে তার সুদূর প্রসারী গ্রহণযোগ্যতা রয়েছে। এছাড়াও তার চাচা জাতীয় পার্টির একজন শক্তিমান রাজনীতিবিদ আজহারুল ইসলাম ভূইয়া জিন্নাহ। চাচার বদৌলতেও শিপলুর ভোট সংগ্রহে তেমন একটা বেগ পেতে হবে। এছাড়া সর্বশেষ ৩নং প্রতীকধারী সাইফুল ইসলাম ভূইয়া পনিরও একজন ভদ্র শান্ত শিষ্ট এবং সদালাপী হিসেবে সবার কাছে সমাদৃত। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২২নং ওয়ার্ডের দুই দুইবারের নির্বাচিত কাউন্সিলর সুলতান আহাম্মদ ভূইয়া পনির ভূইয়ার মামা। মামার পরিচিতি সমর্থণ তার জন্য আর্শীবাদ হিসেবে কাজ করতে পারে বলে অনেকেই মনে করছে। কাউন্সিলর সুলতান আহাম্মদের ভাগিনা হিসেবে পনির ভূইয়ার সম্ভাবনা উজ্জল বলে অনেকেই অভিমত প্রকাশ করেছেন। তবে সব কিছুর পরেও এবারের নির্বাচনে ৩ প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হওয়ার বিষয়াটিকেও কেউ উড়িয়ে দিচ্ছেনা। সকলের মতে,এবারের নির্বাচনে চলছে বাঘ-মহিষ আর সিংহের লড়াই।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ