ঢাকা রবিবার, ১৬ই জুন, ২০১৯ ইং, ২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :

বাগমারায় অপহরনের পর স্কুল ছাত্রী উদ্ধার ও অপহরনকারী গ্রেফতার

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় অপহরনের ১৬ ঘন্টার পর স্কুল ছাত্রী উদ্ধার ও অপহরনকারীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। ওই ঘটনায় স্কুল ছাত্রীর পরিবারের পক্ষ থেকে অপহরনকারী আব্দুল আওয়াল (১৭) কে আসামী করে একটি অপহরন মামলা দায়ের করেছেন । পুলিশ ওই মামলায় আব্দুল আওয়ালকে গ্রেপ্তার দেখিয়ে জেল হাজতে প্রেরন করেছেন। গ্রেপ্তারকৃত আওয়ালের পরিবারের দাবী ওই স্কুল ছাত্রীর সাথে আব্দুল আওয়ালের প্রেমের সর্ম্পক রয়েছে বলে তারা দাবী করেছেন। থানার মামলা সূত্রে জানা যায়, উপজেলার শ্রীপুর ইউনিয়নের রামগুইয়া গ্রামের আমজাদ হোসেনের কলেজ পড়–য়া ছেলে আব্দুল আওয়াল তার বন্ধু বান্ধব নিয়ে গত রোববার সকাল সাড়ে ৯ টার দিকে বিদ্যালয়ে যাওয়ার পথেএকই এলাকার জনৈক ব্যক্তির দশম শ্রেণীতে পড়–য়া মেয়েকে অপহরন করে পার্শ্ববতি জাহিদুল ইসলামের বাড়িতে লুকিয়ে রাখে। বিদ্যালয় ছুটির পরে মেয়েটি বাড়িতে না আসায় পরিবারের সদস্যরা খোঁজাখুজি শুরু করেন। কোথাও মেয়েটিকে না পেয়ে রাতেই মেয়ের পরিবারের পক্ষ থেকে থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন। পুলিশ অভিযোগের সূত্রধরে রাতেই স্কুল পড়–য়া মেয়েটিকে একই এলাকার জাহিদুল ইসলামের বাড়ি থেকে উদ্ধার করে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ আব্দুল আওয়াল নামের এক কলেজ ছাত্রকে গ্রেপ্তার করে। পুলিশের জিজ্ঞাসাবাদে আব্দুল আওয়াল ঘটনার সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন। আব্দুল আওয়াল তাহেরপুর ডিগ্রী কলেজের একাদশ শ্রেনীর ছাত্র বলে জানা গেছে।

এ ব্যাপারে যোগাযোগ করা হরে বাগমারা থানার ওসি আতাউর রহমান অপহরনের বিষয়টি স্বীকার করে বলেন, পুলিশ অভিযান চালিয়ে অপহিত স্কুল পড়–য়া মেয়েকে উদ্ধার ও অপহরনকাকে গ্রেপ্তার করা হয়েছে। ওই ঘটনায় মামলা হয়েছে, গ্রেপ্তারকৃত অপহরনকারীকে গতকাল সোমবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে তিনি জানিয়েছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ