ঢাকা বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» ব্রাহ্মণবাড়িয়ায় সার্টিফিকেট জালিয়াতি মামলায় গ্রেফতার দুই «» ঝিনাইদহ সদর হাসপাতালের পর এবার ডাকবাংলায় ২৫ টাকার ঔষুধ ৬শ টাকায় বিক্রি, জরিমানা আদায় «» ঝিনাইদহের বৈডাঙ্গায় গুজবে কান না দেওয়ার জন্য ঝিনাইদহ থানা পুলিশের উদ্যোগে গণ-সচেতনামূলক সভা অনুষ্ঠিত «» ঝিনাইদহে পুকুর ডোবায় নেই পানি, পানির অভাবে পাট জাগ দিতে মহাবিপাকে পাটচাষীরা «» ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনে কসাসের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত «» ঝিনাইদহের পুলিশ সুপার হাসানুজ্জামানের নির্দেশে ও শৈলকুপা থানার অফিসার ইনচার্জ বজলুর রহমানের নেতৃত্বে গুজব বন্ধে শৈলকুপায় পুলিশের প্রচারাভিযান শুরু «» দিনাজপুরে পাবলিক সার্ভি দিবসে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত «» মাছের চাষে ভরপুর জেলা মোদের দিনাজপুর «» ফুলবাড়ীতে পাবলিক সার্ভিস দিবস পালনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ফুলবাড়ীতে টিউশনির অর্থে শিক্ষার্থীকে পাঠ্যবই প্রদান

বাঘায় বিষক্রিয়ায় সেই সাংবাদিক সেলিমের মৃত্যুতে হত্যা মামলা দায়ের

ফজলুর রহমান মুক্তা-বাঘা (রাজশাহী) : রাজশাহীর বাঘায় বিষক্রিয়ায় সেই সাংবাদিকের মৃত্যুতে থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। গতকাল মঙ্গলবার সাংবাদিক সেলিম আহম্মেদ ভান্ডারীর স্ত্রী সোনিয়া আক্তার বাদি হয়ে এ হত্যা মামলা দায়ের করেন।

জানা যায়, দৈনিক যায়যায় দিন ও স্থানীয় দৈনিক আমাদের রাজশাহী প্রত্রিকার বাঘা উপজেলা প্রতিনিধি এসএম সেলিম আহম্মেদ ভান্ডারীকে ৩০ জানুয়ারী রাতে মনিগ্রাম বাজারের নিজস্ব নিরাময় হোমিও হলের ডাক্তার মাসিদুল কারিম কৌশলে ডেকে কোমল পানীয় দ্রব্যের সাথে বিষাক্ত অ্যালকাহল জাতীয় দ্রব্য খাওয়ানো হয়। সে এ দ্রব্য খাওয়ার পর নিজ বাড়িতে চলে যান। তারপর থেকে সে অসুস্থ হয়ে পড়েন। পরিবারের লোকজন তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৩১ জানুয়ারী রাত সাড়ে ১১টার দিকে সাংবাদিক সেলিমের মৃত্যু হয়।

তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে সন্দেহে সেলিমের লাশ ময়না তদন্ত করা হয়। সেই ময়না তদন্তের রিপোট পুলিশের হাতে এসে পৌছে। এ রিপোর্টে উল্লেখ করা হয়েছে, সেই সাংবাদিক এসএম সেলিম আহম্মেদ ভান্ডারী বিষ ক্রিয়ায় মৃত্যু হয়েছে।

বাঘা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আবদুল ওহাব বলেন, বিষক্রিয়ায় সাংবাদিক সেলিম আহম্মেদ ভান্ডারীর মৃত্যু হয়েছে, মর্মে আমাদের কাছে ময়না তদন্তের রিপোট এসেছে। এ রিপোর্টের প্রেক্ষিতে সংবাদিকের স্ত্রী সোনিয়া আক্তার বাদি হয়ে হোমিও ডাক্তার মাসিদুল কারিমকে প্রধান আসামী করে একটি হত্যা মামরা দায়ের করেছে। আমরা আসামীদের ধরতে অভিযান করেও পায়নি। তবে অতিশীগ্রই আসামীকে গ্রেফতার করে কাঠ গড়ায় দাঁড় করাবো।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ