ঢাকা বৃহস্পতিবার, ২০শে জুন, ২০১৯ ইং, ৬ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :

বান্দরবানে মাল্টিমিডিয়া ক্লাসরুম উদ্বোধনে শিক্ষামন্ত্রী ডা.দীপুমনি

সরকার দেশের মূল ধারার সঙ্গে পার্বত্যঞ্চলকেও এগিয়ে নিচ্ছে

 

শিক্ষামন্ত্রী ডা.দীপুমনি এমপি বলেছেন,আওয়ামীলীগ সরকারের সময় পার্বত্যবাসীর জীবনমান বেড়েছে। দেশের মূল ধারার সঙ্গে পার্বত্য অঞ্চলকেও এগিয়ে নেয়া হচ্ছে। প্রান্তিক জনগোষ্টীর জন্য বঙ্গবন্ধুর যে ভালোবাসা ছিল তারই সূত্র ধরে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা দূরদর্শীতার মাধ্যমে পার্বত্যঞ্চলে ব্যপক উন্নয়নের মাধ্যমে আলোকিত করেছে।আজ বুধবার বিকালে বান্দরবান অরুন সারকি টাউন হলে আয়োজিত ‘শিক্ষার জন্য আলো ও সোলার চালিত মাল্টিমিডিয়া ক্লাস রুম’এর উদ্বোধন কালে প্রধান অতিথি’র বক্তব্যে শিক্ষামন্ত্রী এসব কথা বলেন।

এদিকে শিক্ষা মন্ত্রনালয়,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়, পার্বত্য জেলা পরিষদ ও এটুআই উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর এমপি।এছাড়াও শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব সোহরাব হোসাইন,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের সচিব মেসবাহুল ইসলাম,পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা,জেলা প্রশাসক মো: দাউদুল ইসলাম,পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার।অনুষ্টানে বিভিন্ন স্কুলের শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।অনুষ্ঠান শেষে প্রধান অতিথি বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের হাতে সোলার চালিত মাল্টিমিডিয়া লাইট বিতরণ করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ