ঢাকা বুধবার, ২৬শে জুন, ২০১৯ ইং, ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» গাইবান্ধায় অনুর্দ্ধ-১২ ক্রিকেট কার্ণিভাল অনুষ্ঠিত «» গোবিন্দগঞ্জে খাদ্য গুদামে চাল নিয়ে চালবাজী «» সাদুল্ল্যাপুরে ভিজিডি কর্মসূচির নিম্নমানের১০২বস্তা চাল আটক «» গাইবান্ধা ও কুড়িগ্রাম জেলার মা ও শিশুর পুষ্টি উন্নয়নের লক্ষ্যে প্রকল্প বাস্তবায়নে অবহিতকরণ সভা «» নিয়োগ বানিজ্য ঠেকাতে জনতার সমূখ্যে গাইবান্ধা জেলা পুলিশ সুপার «» বিধবা কে ধর্ষনের চেষ্টায় মামলার আসামিকে আটকের দাবী «» গাইবান্ধায় পিপিআই কমিটির আলোচনা সভা «» রাজবাড়ীতে বাল্যবিবাহের তথ্য দিয়ে ৫ হাজার টাকা পুরষ্কার পেলেন পুলিশ অফিসার  «» নব-নির্বাচিত এম পি গোলাম মোহাম্মদ সিরাজকে অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন আলহাজ্ব মোশরফ হোসেন এম পি «» কাহালু পৌরসভার ২০১৯-২০ইং অর্থ বছরের প্রায় সোয়া ১৩ কোটি টাকা বাজেট ঘোষনা

বিএনপির রুমিনকে বিজয়ী ঘোষণা

সংরক্ষিত নারী আসনে বিএনপির একমাত্র প্রার্থী ব্যারিস্টার রুমিন ফারহানাকে বিজয়ী ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)।

মঙ্গলবার বিকেলে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন তাকে বিজয়ী ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা ও ইসির যুগ্ম-সচিব মো. আবুল কাসেম।

তিনি সাংবাদিকদের বলেন, আজ বিকেল ৫টা পর্যন্ত রুমিন ফারহানা তার মনোনয়নপত্র প্রত্যাহার করেননি। তাই তাকে আমরা বিজয়ী ঘোষণা করেছি। আমরা আগামীকালকেই এ সংক্রান্ত নথি কমিশনে উপস্থাপন করব। দু-একদিনের মধ্যেই এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হবে।

এর আগে গত মঙ্গলবার যাচাই-বাছাইয়ে কোনো ত্রুটি না পাওয়ায় রুমিন ফারহানার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা করে ইসি।

১৬ জুন পদটিতে ভোট হওয়ার কথা ছিল। তবে একক প্রার্থী হওয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন ব্যারিস্টার রুমিন ফারহানা।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আসন সংখ্যা অনুপাতে বিএনপি একটি সংরক্ষিত মহিলা আসন পাবে। তবে দলটির এমপিরা শপথ নিতে দেরি করায় এতদিন সেটি শূন্য ছিল।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ