ঢাকা রবিবার, ১৬ই জুন, ২০১৯ ইং, ২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :

বিশ্বকাপ উপলক্ষে স্মারক ডাকটিকিট প্রকাশ

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ-২০১৯ উপলক্ষে বাংলাদেশ ডাক অধিদপ্তর দশ টাকা মূল্যমানের দু‘টি স্মারক ডাকটিকিট এবং ৪০ টাকা মূল্যমানের একটি সুভ্যেনির শিট প্রকাশ করেছে।

ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার আজ সোমবার সচিবালয়ে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে এই স্মারক ডাকটিকিট ও সুভ্যেনির অবমুক্ত করেন।

স্মারক ডাকটিকিট অবমুক্ত বিষয়ক অনুষ্ঠানে মোস্তফা জব্বার বলেন, বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে প্রকাশিত স্মারক ডাকটিকিট অত্যন্ত তাৎপর্যপূর্ণ একটি উদ্যোগ। ক্রিকেট বিশ্বকাপ বাংলাদেশের জন্য একটি বড় অহংকারের জায়গা।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাংলাদেশ আজ শুধু উন্নয়নের বাংলাদেশই নয়, দেশের ক্রীড়াঙ্গণে তার আন্তরিক পৃষ্ঠপোষকতায় বাংলাদেশের সোনার ছেলেরা ক্রিকেট বিশ্বকাপেও বাঙালির বীরত্বগাঁথার গল্প রচনা করছে। বাঙালি জাতির জন্য এই অর্জন অত্যন্ত গৌরবের এবং সম্মানের।

মন্ত্রী স্মারক ডাকটিকিট অবমুক্ত করার পর আইসিসি ক্রিকেট বিশ্বকাপ স্মারক ডাকটিকিট, উদ্বোধনী খাম ও ডাটা কার্ড আজ থেকে ঢাকা জিপিও এর ফিলাটেলিক ব্যুরো থেকে বিক্রি করা হচ্ছে। পরবর্তীতে দেশের সকল ডাকঘর থেকে এই স্মারক ডাকটিকিট বিক্রি করা হবে।

অনুষ্ঠানে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব অশোক কুমার বিশ্বাস এবং ডাক অধিদপ্তরের মহাপরিচালক এসএস ভদ্র উপস্থিত ছিলেন।-বাসস

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ