ঢাকা বুধবার, ২২শে মে, ২০১৯ ইং, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
ADD
শিরোনাম :

ব্রাহ্মণবাড়িয়ায় শিশু ধর্ষণ ও হত্যার মামলায় মৃত্যুদণ্ড

আদিত্ব্য কামাল,নিজস্ব প্রতিবেদক: ব্রাক্ষণবাড়িয়ার সাত বছরের শিশু তোভা মনিকে ধর্ষণ ও হত্যা মামলায় আরশাদুর রহমান (এরশাদ) নামের এক আসামির মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে। আজ সোমবার চট্টগ্রাম বিভাগীয় দ্রুত বিচার ট্রাইব্যুনালের ভারপ্রাপ্ত বিচারক মোহাম্মদ আবদুল হালিমের আদালত এ রায় দেন। দণ্ডিত আরশাদুল ব্রাক্ষণবাড়িয়ার কাছাইট হেলুর বাড়ির আবদুল কাদিরের ছেলে।
ট্রাইব্যুনাল পিপি আইয়ুব খান বলেন, আসামি আদালতে হাজির ছিল। রায় ঘোষণার পর তাকে কারাগারে পাঠানো হয়। আদালত সূত্রে জানা গেছে, ২০১৬ সালের ডিসেম্বরে ব্রাক্ষণবাড়িয়ার কাছাইট এলাকার সাত বছরের শিশু তোভা মনিকে ধর্ষণের পর হত্যা করেন প্রতিবেশী আরশাদুর রহমান (এরশাদ)।
এ ঘটনায় দায়ের করা মামলায় আরশাদুরকে অভিযুক্ত করে ব্রাক্ষণবাড়িয়া আদালতে চার্জশিট দাখিল করেন তদন্ত কর্মকর্তা। এরপর মামলাটি চট্টগ্রাম বিভাগীয় দ্রুত বিচার ট্রাইব্যুনালে পাঠায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়। মামলায় ১৭ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে সোমবার আসামি আরশাদুরকে মৃত্যুদণ্ড দেন আদালত।
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ