ঢাকা রবিবার, ১৬ই জুন, ২০১৯ ইং, ২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :

ভাঙ্গুড়ায় কৃষককে হত্যা

ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আবুল কালাম (৫৫) নামে এক কৃষককে ছুরিকাঘাতে হত্যা করেছে প্রতিপক্ষ। মঙ্গলবার সকাল ৯টায় উপজেলার খানমরিচ ইউনিয়নের চাঁদপুর গ্রামে এঘটনা ঘটে। নিহত কালাম ওই গ্রামের মৃত গোলাপ হোসেনের ছেলে। তবে ঘটনার পর থেকেই অভিযুক্তরা গা ঢাকা দিয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে আবুল কালামের ছেলে আবুল বাশারের জমিতে একই গ্রামের আব্দুল সরদারের ছেলে সাইফুল ইসলামের একটি গরু প্রবেশ করে পাট ক্ষেত নষ্ট করে। খবর পেয়ে বাশার গরুটিকে ক্ষেত থেকে নিয়ে তাদের বাড়িতে আটকে রাখে। এতে ক্ষিপ্ত হয়ে সাইফুল ছুরি ও লাঠিসোঠাসহ দলবল নিয়ে বাশারের বাড়িতে হামলা চালায়। এসময় বাশারকে না পেয়ে সাইফুল ছুরি দিয়ে তার বাবার বুকে আঘাত করে। মূমূর্ষ অবস্থায় এলাকাবাসী তাকে উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে পাবনা সদর হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ১১টার দিকে কালাম মারা যান।

খানমরিচ ইউপি চেয়ারম্যান আছাদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদ রানা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পাওয়ার পর মামলা নেওয়া হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ