ঢাকা মঙ্গলবার, ২৩শে জুলাই, ২০১৯ ইং, ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» আইন হাতে তুলে নিয়ে নিজেদের অপরাধি বানাবেন না -পুলিশ সুপার «» পঞ্চগড়ে ভারতীয় সীমান্তে প্রবেশ কালে বিএসএফের গুলিতে বাংলাদেশী গরু ব্যবসায়ী আহত «» লামা উপজেলাধীন ফাইতং ইউনিয়নের  ইটভাটা মালিকদের অবৈধ পাহাড়  কাটা  «» চমেক হাসপাতালের আগুন এখন নিয়ন্ত্রনেঃ ক্ষয়ক্ষতি লক্ষাধিক টাকা «» পলাশবাড়ীতে অজ্ঞান পার্টির ৪ সদস্য গ্রেফতার,সিএনজি ও মোবাইল উদ্ধার «» গাইবান্ধা থেকে বন্যার পানি কমছে না «» পলাশবাড়ীর হাট-বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্য বৃদ্ধি «» ডোমারে বর্যার কবিতা পাঠ ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চট্টগ্রামের পতেঙ্গা লালদিয়া চরের উচ্ছেদকৃত মানুষের আহাজারীতে কাঁপছে আকাশ-বাতাস «» চট্টগ্রামের অক্সিজেনে চসিক’র অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

ভুমিমন্ত্রী ১০ টাকা দিয়ে দলীয় সদস্যপদ নবায়ন করলেন

দশ টাকা ফি দিয়ে তিনি নিজের সদস্যপদ নবায়ন করেছেন আনোয়ারা-কর্ণফুলী আসনের সাংসদ ও ভূমিমন্ত্রী সাইফুজ্জামান খান জাবেদ। আজ শুক্রবার(১১ জুলাই) সকালে নগরীর সার্সন রোডস্থ বাসভবনে আনোয়ারা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সদস্য পদ নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ উদ্বোধন অনুষ্ঠানে তিনি নিজের সদস্যপদ নবায়ন করেন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, মাত্র ১০টাকার বিনিময়ে বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য পদ পাওয়া যাবে।

তিনি বলেন, আওয়ামী লীগের মতো দলে টাকার বিনিময়ে বিএনপি জামাত ও বহিরাগতদের কোন স্থান হবেনা। আমি আমার মন্ত্রণালয়কে যেমন দুর্নীতিমুক্ত করতে চাই ঠিক তেমনি আনোয়ারা-কর্ণফুলীকেও দুর্নীতিমুক্ত করতে চাই। আনোয়ারা-কর্ণফুলীকে মডেল উপজেলা হিসেবে গড়ে তোলা হবে বলেও তিনি জানান।

আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম.এ মান্নান চৌধুরী ও সাধারণ সম্পাদক এম.এ মালেকের যৌথ সঞ্চালনায় অন্যান্যের মধ্যে কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী, আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য এস এম আলমগীর চৌধুরী, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়দার আলী রনি, উপজেলা আওয়ামীলীগ নেতা জাফর উদ্দিন ভিপি,

কলিম উদ্দিন, হাফেজ আবুল কাশেম, মোহাম্মদ আলমগীর, বোরহান উদ্দিন চৌধুরী মুরাদ, ইউপি চেয়ারম্যান মো. সোলাইমান, এম.এ কাইয়ূম শাহ্, ইয়াছিন হিরো, ভূমিমন্ত্রীর সহকারী একান্ত সচিব রিদওয়ানুল করিম চৌধুরী সায়েম, কর্ণফুলী ভাইস চেয়ারম্যান দিদারুল ইসলাম চৌধুরী, আনোয়ারা ভাইস চেয়ারম্যান মৃণাল কান্তি দে, শ্রমিক লীগের সভাপতি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মো. ছৈয়দ, যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শওকত ওসমান, ব্যক্তিগত সহকারি ইমরান হোসেন বাবু উপস্থিত ছিলেন। এছাড়া বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি, সাধারণ সম্পাদক ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ