ঢাকা রবিবার, ১৬ই জুন, ২০১৯ ইং, ২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :

 ভোক্তা অধিকারের অভিযানে ২ ব্যবসায়ীকে জরিমানা জরিমানা

বালিয়াকান্দি (রাজবাড়ী) ঃ রাজবাড়ীর বালিয়াকান্দিতে জাতীয় ভোক্তা অধিকারের অভিযানে ২টি প্রতিষ্ঠানকে জরিমানা আদায় করা হয়েছে।
সোমবার দুপুরে রাজবাড়ী বালিয়াকান্দি বাজারের বিভিন্ন দোকানে এই জরিমানা আদায় করে রাজবাড়ী জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।
জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, বাালিয়াকান্দি উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে নারুয়া বাজারে মানব দেহের জন্য ক্ষতিকর হাইড্রোজ দিয়ে তৈরী প্রায় ০৩ মণ জিলাপি জনসম্মুখে ধ্বংস করা হয় এবং মূল্য তালিকা প্রদর্শণ না করার দায়ে ছালাম মাংস ভান্ডারকে ১ হাজার টাকা, বালিয়াকান্দি বাজারের মা মিষ্টান্ন ভান্ডার এন্ড রেস্টুরেন্টকে অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি ও খাদ্যদ্রব্য তৈরী ও অবৈধ প্রক্রিয়ায় সংরক্ষণ করে সেবা গ্রহীতার জীবন বা নিরাপত্তা বিপন্নকারী কার্য করার দায়ে ৫২ ধারায় ২০ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয় এবং প্রায় ২০ কেজি মিষ্টি ধ্বংস করা হয়। ২টি প্রতিষ্ঠানকে সর্বমোট ২১ হাজার জরিমানা আরোপ ও আদায় করা হয়।
অভিযানে সহায়তা করেছেন জেলা প্রশাসন, জেলা আনসার ব্যাটালিয়ন ও জেলা স্যানিটারি ইন্সপেক্টর রাজবাড়ী।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ