ঢাকা বুধবার, ২৬শে জুন, ২০১৯ ইং, ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» গাইবান্ধায় অনুর্দ্ধ-১২ ক্রিকেট কার্ণিভাল অনুষ্ঠিত «» গোবিন্দগঞ্জে খাদ্য গুদামে চাল নিয়ে চালবাজী «» সাদুল্ল্যাপুরে ভিজিডি কর্মসূচির নিম্নমানের১০২বস্তা চাল আটক «» গাইবান্ধা ও কুড়িগ্রাম জেলার মা ও শিশুর পুষ্টি উন্নয়নের লক্ষ্যে প্রকল্প বাস্তবায়নে অবহিতকরণ সভা «» নিয়োগ বানিজ্য ঠেকাতে জনতার সমূখ্যে গাইবান্ধা জেলা পুলিশ সুপার «» বিধবা কে ধর্ষনের চেষ্টায় মামলার আসামিকে আটকের দাবী «» গাইবান্ধায় পিপিআই কমিটির আলোচনা সভা «» রাজবাড়ীতে বাল্যবিবাহের তথ্য দিয়ে ৫ হাজার টাকা পুরষ্কার পেলেন পুলিশ অফিসার  «» নব-নির্বাচিত এম পি গোলাম মোহাম্মদ সিরাজকে অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন আলহাজ্ব মোশরফ হোসেন এম পি «» কাহালু পৌরসভার ২০১৯-২০ইং অর্থ বছরের প্রায় সোয়া ১৩ কোটি টাকা বাজেট ঘোষনা

মাদারীপুর নির্বাচনে দলীয় শৃঙ্খল ভঙ্গের অভিযোগে আওয়ামীলীগের ২২ নেতা বহিস্কার

জাহিদ হাসান,মাদারীপুর জেলা প্রতিনিধি: মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় শৃঙ্খলা ভেঙ্গে বিদ্রোহী প্রার্থীর পক্ষে অবস্থান নেয়ায় জেলা ও উপজেলা আওয়ামীলীগের ২২ নেতাকে কার্যনির্বাহী কমিটি থেকে বহিস্কার করেছে আওয়ামীলীগ। মঙ্গলবার দুপুরে মাদারীপুর জেলা আওয়ামীলীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে নেতাদের বহিস্কারের ঘোষণা দেন।

অভিযোগে জেলা আওয়ামীলীগের সভাপতি সাহাবুদ্দিন আহমেদ মোল্লা জানান, আগামী ১৮ জুন মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। যেখানে আওয়ামীলীগ থেকে মনোনয়ন পান জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে। অপর দিকে মাদারীপুর ২ আসনের সংসদ সদস্য ও সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানের ছোট ভাই এ্যাড. ওবাইদুর রহমান খান কালুও বিদ্রোহী প্রার্থী হন। এতে বিদ্রোহী প্রার্থীর পক্ষে প্রচার-প্রচারণায় অংশ নেন জেলা ও উপজেলা আওয়ামীলীগের কিছু নেতা-কর্মী। পরে তাদের কারণ দর্শাণোর জন্যে বলা হলেও কোন জবাব নেয়নি। পরে গত ১০ জুন কার্য নির্বাহী কমিটি দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে শাস্তিমূলক ব্যবস্থা হিসেবে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সৈয়দ আবুল বাশারসহ ৬ জন ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সৈয়দ সাখাওয়াত হোসেন সেলিমসহ ১৬ জনকে বহিস্কার করে কেন্দ্রে সুপারিশ পাঠান।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাড. সুর্জিত চ্যার্টাজি বাপ্পী, সিরাজ ফরাজী, সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগ মনোনীত প্রার্থী কাজল কৃষ্ণ দে, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, সাংগঠনিক সম্পাদক পাভেলুর রহমান শফিক খানসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতা-কর্মী।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ