ঢাকা বৃহস্পতিবার, ২০শে জুন, ২০১৯ ইং, ৬ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :

মেহেরপুরের রাস্তা সংস্কারের দাবীতে মতবিনিময়

মেহের আমজাদ,মেহেরপুর : জনসাধারনের চলাচলের অনুপযোগী একটি সড়ক সংস্কার ও রক্ষনাবেক্ষনের দাবীতে মত বিনিময় সভা করেছে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল। গতকাল মঙ্গলবার দুপুর ১২টার দিকে মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে ওই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন মেহেরপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোমিনুল ইসলাম,মহিলা ভাইস চেয়ারম্যান লতিফন নেছা লতা,মেহেরপুর সদর উপজেলা নির্বাহী প্রকৌশলী আব্দুল হামিদ, জেলা বিএনপি’র সহ-সভাপতি আব্দুর রহমান, আনছারুল হক,খুলনা অঞ্চলের ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের ম্যানেজার আমেনা সুলতানা জয়া প্রমুখ।
মত বিনিময় সভার আয়োজন করে ডেমোক্রেসি রাজনৈতিক ফেলো মেহেরপুর জেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি এ.কে আজাদ সাগর ও জেলা বিএনপি’র ছাত্র বিষয়ক সম্পাদক এ্যাডঃ সাইদুর রাজ্জাক টোটন। সভায় মেহেরপুর সদরের বুড়িপোতা ইউনিয়নের ২ কিলোমিটার রাস্তাটি জনগুরুত্বপূর্ন বলে দাবী করেন মত বিনিময় সভার বক্তারা। প্রায় বিশ হাজার মানুষের ব্যবহার্য এ রাস্তাটির দীর্ঘদিন ধরে বেহাল দশা। রাস্তাটি বিভিন্ন প্রয়োজনীয়তা উল্লেখ করে দ্রুত সংস্কারের দাবী জানানো হয়। এ সময় উপজেলা নির্বাহী প্রকৌশলী আব্দুল হামিদ ওই রাস্তাটির সংস্কার কাজ দ্রত বাস্তবায়ন হবে বলে জানান। মত বিনিময় সভায় জেলার ইলেক্টনিকস ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ