ঢাকা বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» তরকারী স্বাদ না হওয়ায় স্ত্রীকে কুপিয়ে হত্যা «» নাটোরের বাগাতিপাড়ায় ভূমি বিষয়ক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা   «» ট্রাক থেকে ১২,৫০০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক «» মেরিন ড্রাইভ সড়ক থেকে যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার «» দুই আদিবাসীকে শিক্ষা সহায়তা প্রদান করল মানবসেবা «» চট্টগ্রামের পতেঙ্গা লালদিয়া চরের উচ্ছেদকৃত মানুষের আহাজারীতে কাঁপছে আকাশ-বাতাস «» আইন হাতে তুলে নিয়ে নিজেদের অপরাধি বানাবেন না -পুলিশ সুপার «» পঞ্চগড়ে ভারতীয় সীমান্তে প্রবেশ কালে বিএসএফের গুলিতে বাংলাদেশী গরু ব্যবসায়ী আহত «» লামা উপজেলাধীন ফাইতং ইউনিয়নের  ইটভাটা মালিকদের অবৈধ পাহাড়  কাটা  «» চমেক হাসপাতালের আগুন এখন নিয়ন্ত্রনেঃ ক্ষয়ক্ষতি লক্ষাধিক টাকা

মেহেরপুরের শিক্ষানবিশ আইনজীবি সমিতি’র মানাব বন্ধন

মেহের আমজাদ,মেহেরপুর : মহামান্য সুপ্রিম কোটের আপিল বিভাগের নির্দেশনা অনুযায়ী প্রতিবছর এ্যাডভোকেটশীফ এনরোলমেন্ট পরীক্ষা অনুষ্ঠিত করা এবং লিখিত পরীক্ষা সনাতন পদ্ধিতি বাতিলের দাবীতে মেহেরপুরের শিক্ষানবিশ আইনজীবি সমিতি’র আয়োজনে মানাব বন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।আজ বৃহস্পতিবার দুপুরে জেলা আইনজীবি ভবনের সামনে ওই মানব বন্ধন অনুষ্ঠিত হয়। মানব বন্ধনে অন্যান্যের মধ্যে আজিজুর রহমান, মতিয়ার রহমান আল মামুন অনল, মনোয়ার হোসেন, নাজমুল অলম, নাসরিন সুলতানা প্রমুখ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ