ঢাকা মঙ্গলবার, ২৩শে জুলাই, ২০১৯ ইং, ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» মেরিন ড্রাইভ সড়ক থেকে যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার «» দুই আদিবাসীকে শিক্ষা সহায়তা প্রদান করল মানবসেবা «» চট্টগ্রামের পতেঙ্গা লালদিয়া চরের উচ্ছেদকৃত মানুষের আহাজারীতে কাঁপছে আকাশ-বাতাস «» আইন হাতে তুলে নিয়ে নিজেদের অপরাধি বানাবেন না -পুলিশ সুপার «» পঞ্চগড়ে ভারতীয় সীমান্তে প্রবেশ কালে বিএসএফের গুলিতে বাংলাদেশী গরু ব্যবসায়ী আহত «» লামা উপজেলাধীন ফাইতং ইউনিয়নের  ইটভাটা মালিকদের অবৈধ পাহাড়  কাটা  «» চমেক হাসপাতালের আগুন এখন নিয়ন্ত্রনেঃ ক্ষয়ক্ষতি লক্ষাধিক টাকা «» পলাশবাড়ীতে অজ্ঞান পার্টির ৪ সদস্য গ্রেফতার,সিএনজি ও মোবাইল উদ্ধার «» গাইবান্ধা থেকে বন্যার পানি কমছে না «» পলাশবাড়ীর হাট-বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্য বৃদ্ধি

মেহেরপুরে চুরি বিদ্যায় দক্ষ আলামিন কারাগারে

মেহের আমজাদ,মেহেরপুর : আলামিন হোসেনের বয়স ১৯ হলেও চুরি বিদ্যায় দক্ষ সে বেশ দক্ষ।মেহেরপুরের  বিভিন্ন এলাকায় সম্প্রতি সে ১৭ বার চুরির পর  পুলিশের হাতে ধরা পড়েছে।পরে আদালতে সে ১৭ টি চুরির কাথা স্বীকার করেছে বলে জানা গেছে।

আলামিন হোসেন মেহেরপুর সদর উপজেলার সোনাপুর গ্রামের খোকনের ছেলে। আজ বৃহস্পতিবার বিকালে আলামিন হোসেন মেহেরপুর সিনিয়ার জুডিসিয়াল ম্যাজিট্রেট আদালতের বিচারক মোঃ শাহীন রেজার আদালতে সে ১৬৪ ধারায় স্বীকারোত্তি প্রদান করে। অতি সম্প্রতি মেহেরপুর শহরের বিভিন্ন এলাকার চুরির ঘটনা বৃদ্ধি পেয়ে যায়। এর মধ্যে উল্লেখ্যযোগ্য ছিল ওয়াপাদা সড়কে মিয়া ফার্মেসি, একই এলাকায় নিলুফার ইয়াসমিন রূপার বাড়ি, কলেজ মোড় এলাকায় গ্রাম বাংলার দোকান সহ বেশ কিছু ব্যাবসা প্রতিষ্ঠান এ চুরির ঘটনায় সি সি ফুটেজ দেখে গত মঙ্গলবার এস,আই আসিকের নেতৃত্বে শহরের স্টোডিয়াম পাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে আলামিনন ১৭ টি চুরির কথা স্বীকার করে বলে জানা যায়। আলামিন জানায়, তার মামীর বাড়ি প্রথম চুরির ঘটনা ঘটায়, সেখানে বেশ কিছু অলংকার চুরি করে। পর্যায়ক্রমে সে অন্য চুরির ঘটনা গুলো ঘটাতে থকে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ