ঢাকা রবিবার, ২১শে জুলাই, ২০১৯ ইং, ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» রাজশাহীতে আমন রোপণ ব্যাহত,কাঙ্ক্ষিত বৃষ্টির দেখা নেই «» রাজশাহীতে ছেলেধরা গুজবে মাইকিংয়ের নির্দেশনা,নারীসহ দুই যুবককে গণপিটুনি «» চুয়াডাঙ্গা পরিদর্শনে পুলিশের অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান  «» গ্রামের মানুষের জন্যে নিজ টাকায় রাস্তা সংস্কার করলের যুবলীগ নেতা মিজান «» কোম্পানীগঞ্জে জেল থেকে বের হওয়ার ১৫ দিনের মাথায় প্রতিপক্ষের পিটুনিতে যুবক নিহত «» ফরিদপুরে জাল টাকাসহ আটক-২ «» দিনাজপুরে নবরূপী’র মাসিক সাহিত্য বাসরে কবি সাহিত্যিকদের মিলন মেলা «» দিনাজপুর দোকান কর্মচারী ইউনিয়নের বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত «» দিনাজপুরে শীঘ্রই পাইপ লাইনে গ্যাস আসছে «» দিনাজপুর শহরের প্রান কেন্দ্রে ৪০ কোটি টাকার সরকারী সম্পত্তি দখল

মেহেরপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে মে দিবস পালন

মেহের আমজাদ,মেহেরপুর : “শ্রমিক-মালিক ঐক্য গড়ি,উন্নয়নের শপথ করি” এই শ্লোগানে মেহেরপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে মহান মে দিবস। দিবসটি উপলক্ষে বুধবার সকাল ১০টার দিকে জেলা প্রশাসনের আয়োজনে একটি বর্ণ্যাঢ্য র‌্যালি বের করা হয়। জেলা প্রশাসক মোঃ আতাউল গনির নেতৃত্বে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে শুরু করে র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে হোটেল বাজার মোড়ে গিয়ে শেষ হয়।এসময় সেখানে বক্তব্য রাখেন জেলা প্রশাশক মোঃ আতাউল গনি, অতিরিক্ত পুলিশ সুপার শেখ জাহিদুল ইসলাম,পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন প্রমুখ। এ ছাড়া র‌্যালিতে অতিরিক্ত জেলা প্রশাসক ইবাদত হোসেন,সদর উপজেলা নির্বাহী কমকর্তা মাসুদুল আলম,জেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আহসান হাবিব সোনা সহ বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতা-কর্মীরা র‌্যালিতে অংশগ্রহণ করেন।

এদিকে এর আগে জেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আহসান হাবিব সোনা ও সাধারণ সম্পাদক মতিয়ার রহমানের নেতৃত্বে জেলা মটর শ্রমিক ইউনিয়ন,জেলা ইমারত নির্মানকারী শ্রমিক ইউনিয়নের সভাপতি ও সাবেক সভাপতি সামছুল আলম আবুল নেতৃত্বে ইমারত নির্মানকারী শ্রমিক ইউনিয়ন,জেলা ট্রাক ও ট্রাংক লরি শ্রমিক ইউনিয়নের সভাপতি কদর আলীর নেতৃত্বে জেলা ট্রাক ও ট্রাংক লরি শ্রমিক ইউনিয়ন,জেলা ইজিবাইক চালক সমিতিসহ বিভিন্ন শ্রমিক সংগঠনের খন্ড খন্ড মিছিল মেহেরপুর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ