ঢাকা মঙ্গলবার, ২৩শে জুলাই, ২০১৯ ইং, ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» লামা উপজেলাধীন ফাইতং ইউনিয়নের  ইটভাটা মালিকদের অবৈধ পাহাড়  কাটা  «» চমেক হাসপাতালের আগুন এখন নিয়ন্ত্রনেঃ ক্ষয়ক্ষতি লক্ষাধিক টাকা «» পলাশবাড়ীতে অজ্ঞান পার্টির ৪ সদস্য গ্রেফতার,সিএনজি ও মোবাইল উদ্ধার «» গাইবান্ধা থেকে বন্যার পানি কমছে না «» পলাশবাড়ীর হাট-বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্য বৃদ্ধি «» ডোমারে বর্যার কবিতা পাঠ ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চট্টগ্রামের পতেঙ্গা লালদিয়া চরের উচ্ছেদকৃত মানুষের আহাজারীতে কাঁপছে আকাশ-বাতাস «» চট্টগ্রামের অক্সিজেনে চসিক’র অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান «» র‌্যাব-৮ মাদারীপুর এর অভিযানে ১২ হাজার পাঁচশত পিস ইয়াবা উদ্ধার এবং ট্রাকসহ এক মাদক ব্যবসায়ী আটক  «» চিরিরবন্দরে স্ত্রীকে গলায় ওড়না পেঁচিয়ে হত্যার অভিযোগ ঘাতক স্বামী আটক

মেহেরপুরে ফলের আড়ত ও বাগানে পুলিশের অভিযান

মেহের আমজাদ,মেহেরপুর : ”আম, লিচু, ফলমূলে ভরপুর, আমাদেরই মেহেরপুর “। মেহেরপুরে এখন আম লিচুর ভরা মৌসুম। নিরাপদ,বিষমুক্ত,সতেজ আম-লিচু সকলের কাছে পৌঁছে দেয়ার লক্ষে বিভিন্ন বাগান ও আড়তগুলোতে অভিযান চালিয়েছে মেহেরপুরের পুলিশ। আজ মঙ্গলবার পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে ডিবি এবং জেলা পুলিশ বিভিন্ন আম বাগান ও লিচুর আড়তে অভিযান চালান।

মেহেরপুরের পুলিশ সুপার মোহামম্মদ মোস্তাফিজুর রহমান জানিয়েছেন, এ অভিযানের মূল উদ্দেশ্য হলো আম লিচুতে যাতে ক্ষতিকর ক্যালসিয়াম কার্বনেট, কার্বাইড, ফরমালিন মেশাতে না পারে এবং অপরিপক্ক আম- লিচু বাজারজাত করতে না পারে। একই সাথে মেহেরপুরবাসীকেও এবিষয়ে সতর্ক থাকতে এবং কোনো অনিয়ম এবং অসঙ্গতি দেখলে পুলিশকে অবহিত করার আহবান জানিয়েছেন পুলিশ সুপার।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ