ঢাকা রবিবার, ২১শে জুলাই, ২০১৯ ইং, ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» ফরিদপুরে জাল টাকাসহ আটক-২ «» দিনাজপুরে নবরূপী’র মাসিক সাহিত্য বাসরে কবি সাহিত্যিকদের মিলন মেলা «» দিনাজপুর দোকান কর্মচারী ইউনিয়নের বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত «» দিনাজপুরে শীঘ্রই পাইপ লাইনে গ্যাস আসছে «» দিনাজপুর শহরের প্রান কেন্দ্রে ৪০ কোটি টাকার সরকারী সম্পত্তি দখল «» নতুন নিয়োগ পাওয়া ২০ পুলিশকে ফুলদিয়ে বরণ করলেন সেনবাগ থানার ওসি মিজানুর রহমান «» সৈয়দপুরে মৎস্য সপ্তাহ চলাকালেই নিষিদ্ধ পিরানহা মাছে সয়লাব বাজার «» অসামাজিক কার্যকলাপের দায়ে ৩ জনের বিনাশ্রম কারাদন্ড «» কুড়িগ্রামের মোগলবাসা ইউনিয়নে বন্যাদূর্গতদের মাঝে রান্না করা খাবার ও চাল বিতরণ «» জাতীয় সাংবাদিক ক্লাবের সদস্য মিতু মেহজাবিন লাঞ্ছিত॥ তীব্র নিন্দা ও প্রতিবাদ

মেহেরপুরে বিশ্ব রেড ক্রস ও বিশ্ব রেড ক্রিসেন্ট দিবস পালন

মেহের আমজাদ,মেহেরপুর : পতাকা উত্তোলন, র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে মেহেরপুরে বিশ্ব রেড ক্রস ও বিশ্ব রেড ক্রিসেন্ট দিবস পালন করা হয়েছে। আজ বুধবার সকালে জেলা শিল্পকলা একাডেমী প্রাঙ্গণে জাতীয় সংগীতের সুরে জাতীয় পতাকা এবং রেড ক্রিসেন্টের পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসের সূচনা করা হয়। এর পরে বিশ্ব রেড ক্রস ও বিশ্ব রেড ক্রিসেন্ট দিবস উপলক্ষে একটি র‌্যালী বের করা হয়। জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা রেড ক্রিসেন্টের চেয়ারম্যান গোলাম রসুলের নেতৃত্বে র‌্যালীটি জেল শিল্পকলা একাডেমির সামনে থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা পরিষদে গিয়ে শেষ হয়। র‌্যলীতে অন্যন্যের মধ্যে জেলা রেড ক্রিসেন্টের সহ-সভাপতি কে. এম আতাউল হাকিম লাল মিয়া, সাধারণ সম্পাদক এ্যাড. খন্দকার একরামুল হক হীরা, সদস্য আসকার আলী, এ্যাড. সফিকুল আলম, আব্দুর রব, কর্মকর্তা আতিয়ার রহমান সোহাগ প্রমুখ উপস্থিত ছিলেন। র‌্যালী শেষে জেলা পরিষদ প্রাঙ্গণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা রেড ক্রিসেন্টের চেয়ারম্যান গোলাম রসুলের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সহ-সভাপতি কে. এম আতাউল হাকিম লাল মিয়া, সাধারণ সম্পাদক এ্যাড. খন্দকার একরামুল হক হীরা, সদস্য আসকার আলী, এ্যাড. সফিকুল আলম প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ