ঢাকা মঙ্গলবার, ২৩শে জুলাই, ২০১৯ ইং, ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» দুই আদিবাসীকে শিক্ষা সহায়তা প্রদান করল মানবসেবা «» চট্টগ্রামের পতেঙ্গা লালদিয়া চরের উচ্ছেদকৃত মানুষের আহাজারীতে কাঁপছে আকাশ-বাতাস «» আইন হাতে তুলে নিয়ে নিজেদের অপরাধি বানাবেন না -পুলিশ সুপার «» পঞ্চগড়ে ভারতীয় সীমান্তে প্রবেশ কালে বিএসএফের গুলিতে বাংলাদেশী গরু ব্যবসায়ী আহত «» লামা উপজেলাধীন ফাইতং ইউনিয়নের  ইটভাটা মালিকদের অবৈধ পাহাড়  কাটা  «» চমেক হাসপাতালের আগুন এখন নিয়ন্ত্রনেঃ ক্ষয়ক্ষতি লক্ষাধিক টাকা «» পলাশবাড়ীতে অজ্ঞান পার্টির ৪ সদস্য গ্রেফতার,সিএনজি ও মোবাইল উদ্ধার «» গাইবান্ধা থেকে বন্যার পানি কমছে না «» পলাশবাড়ীর হাট-বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্য বৃদ্ধি «» ডোমারে বর্যার কবিতা পাঠ ও আলোচনা সভা অনুষ্ঠিত

মেহেরপুরে মোটর শ্রমিকদের চলমান ধর্মঘট অযৌক্তিক —-মেহেরপুর বাস মালিক সমিতি

মেহের আমজাদ,মেহেরপুর : মেহেরপুর-কুষ্টিয়া-মুজিবনগর সড়কে শ্রমিকরা বাস চলাচল বন্ধ করে দেওয়ায় সংবাদিক সম্মেলন করেছে মেহেরপুর আন্তঃ জেলা বাস ও মিনিবাস মালিক সমিতি। সাংবাদিক সম্মেলনে মেহেরপুরে মোটর শ্রমিকদের চলমান ধর্মঘট অযৌক্তিক বলে জানিয়েছে বাস মালিক সমিতি। মালিকপক্ষের সাথে কোন আলোচনা ছাড়াই আকস্মিক ধর্মঘট ডেকে যাত্রীদের দুর্ভোগ সৃষ্টি করায় তাদের নিন্দাও করেন মালিক পক্ষের নেতৃবৃন্দ। গতকাল শুক্রবার বিকাল ৪ টার দিকে মেহেরপুর আন্তঃ জেলা বাস ও মিনিবাস মালিক সমিতি’র কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনে বাস মালিক সমিতি’র নেতৃবৃন্দ এ দাবি করেন।
সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মেহেরপুর আন্তঃ জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ¦ গোলাম রসুল। বক্তব্যে তিনি বলেন, শ্রমিক প্রতিনিধিরা আমাদের সাথে এ বিষয়ে কোনো আলোচনা করেনি। তাদের নেতৃবৃন্দ যদি আলোচনা করতেন তাহলে এটা নিয়ে আলোচনা হতে পারতো। এভাবে যাত্রীদের জিম্মি করে দাবি আদায় করা যাবে না। শ্রমিকরা বাস না চালালে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার আভাস দেন মালিক পক্ষের লোকজন। এ সময় উপস্থিত ছিলেন মেহেরপুর আন্তঃ জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির সহ-সভাপতি মোজাম্মেল হোসেন,কোষাধক্ষ্য খোকন মিয়া,লাইন সেক্রেটারি হাসিদুল মিয়া,সদস্য আলমগীর হোসেন,হাফিজুর রহমান,সাকিবুর রহমান,রেজানুর রহমান,বাবুল হোসেন,মেঘা মিয়া,আব্দুর রশিদ,জাহাঙ্গীর হোসেন,লিমন মিয়াসহ সমিতির অন্যন্য সদস্য বৃন্দ। সাংবাদিক সম্মেলনে মেহেরপুর প্রেসক্লাবের সভাপতি ফজলুল হক মন্টু,সাধারণ সম্পাদক আলামিন হোসেন সহ জেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ