ঢাকা বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» ব্রাহ্মণবাড়িয়ায় সার্টিফিকেট জালিয়াতি মামলায় গ্রেফতার দুই «» ঝিনাইদহ সদর হাসপাতালের পর এবার ডাকবাংলায় ২৫ টাকার ঔষুধ ৬শ টাকায় বিক্রি, জরিমানা আদায় «» ঝিনাইদহের বৈডাঙ্গায় গুজবে কান না দেওয়ার জন্য ঝিনাইদহ থানা পুলিশের উদ্যোগে গণ-সচেতনামূলক সভা অনুষ্ঠিত «» ঝিনাইদহে পুকুর ডোবায় নেই পানি, পানির অভাবে পাট জাগ দিতে মহাবিপাকে পাটচাষীরা «» ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনে কসাসের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত «» ঝিনাইদহের পুলিশ সুপার হাসানুজ্জামানের নির্দেশে ও শৈলকুপা থানার অফিসার ইনচার্জ বজলুর রহমানের নেতৃত্বে গুজব বন্ধে শৈলকুপায় পুলিশের প্রচারাভিযান শুরু «» দিনাজপুরে পাবলিক সার্ভি দিবসে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত «» মাছের চাষে ভরপুর জেলা মোদের দিনাজপুর «» ফুলবাড়ীতে পাবলিক সার্ভিস দিবস পালনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ফুলবাড়ীতে টিউশনির অর্থে শিক্ষার্থীকে পাঠ্যবই প্রদান

মেহেরপুরে সাজাপ্রাপ্ত পলাতক আসামীর আত্মসমর্পন

মেহের আমজাদ,মেহেরপুর : বিষ্ফোরক দ্রব্য আইন মামলায় ২টি ধারায় ২০ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী আলামিন হোসেন আদলতে আত্মসমর্পন করেছে। আজ রবিবার দুপুরের দিকে আলামিন হোসেন মেহেরপুর জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পন করলে বিচারক এসএম আব্দুস সালাম তাকে কারাগারে পাঠাবার নির্দেশ দেন। আলামিন মেহেরপুরের গাংনী উপজেলার উত্তর ভরাট গ্রামের পাঞ্জু আলীর ছেলে।

মামলার বিতরনে জানা যায় ২০০৯ সালে গাংনী থানার পুলিশ উত্তর ভরাট গ্রামে অভিযান চালিয়ে বিস্ফোরক দ্রব্য সহ আলামিনকে আটক করে। ঐ ঘটনায় গাংনী থানায় পৃথক দুটি মামলা হয়। ২০১৬ সালে আদালত মামলার দুটি ধারায় আলামিনের ১০ বছর করে সশ্রম কারাদন্ড, ৫ হাজার টাকা করে জারিমানা, অনাদায়ে আরো ৫ মাসের করে কারাদন্ড প্রদান করা হয়। ঐ সময় থেকে আলামিন কাতারে প্রবাসী জীবন শুরু করে। সম্প্রতি সে কাতার থেকে দেশে ফিরে এসে আদালতে আত্মসর্ম্পন করলে আদালত তাকে কারাগারে পাঠাবার নির্দেশ দেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ