ঢাকা মঙ্গলবার, ২৩শে জুলাই, ২০১৯ ইং, ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» মেরিন ড্রাইভ সড়ক থেকে যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার «» দুই আদিবাসীকে শিক্ষা সহায়তা প্রদান করল মানবসেবা «» চট্টগ্রামের পতেঙ্গা লালদিয়া চরের উচ্ছেদকৃত মানুষের আহাজারীতে কাঁপছে আকাশ-বাতাস «» আইন হাতে তুলে নিয়ে নিজেদের অপরাধি বানাবেন না -পুলিশ সুপার «» পঞ্চগড়ে ভারতীয় সীমান্তে প্রবেশ কালে বিএসএফের গুলিতে বাংলাদেশী গরু ব্যবসায়ী আহত «» লামা উপজেলাধীন ফাইতং ইউনিয়নের  ইটভাটা মালিকদের অবৈধ পাহাড়  কাটা  «» চমেক হাসপাতালের আগুন এখন নিয়ন্ত্রনেঃ ক্ষয়ক্ষতি লক্ষাধিক টাকা «» পলাশবাড়ীতে অজ্ঞান পার্টির ৪ সদস্য গ্রেফতার,সিএনজি ও মোবাইল উদ্ধার «» গাইবান্ধা থেকে বন্যার পানি কমছে না «» পলাশবাড়ীর হাট-বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্য বৃদ্ধি

মেহেরপুরে সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহাঃ এরশাদের রোগমুক্তি ও সুস্থ্যতা কামনা করে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

মেহের আমজাদ,মেহেরপুর : সাবেক রাষ্ট্রপতি পল্লী বন্ধু হুসাইন মুহাঃ এরশাদের রোগ মুক্তি ও তার সুস্থ্যতা কামনা করে মেহেরপুর জেলা জাতীয় পার্টির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে  জেলা জাতীয় পার্টির কার্যালয়ে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুল হামিদ।

সদর উপজেলা জাতীয় পার্টির সাবেক সাধারন সম্পাদক সুমন পারভেজের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন কেন্দ্রীয় জাতীয় পার্টির নিবার্হী সদস্য ও জেলা সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সেলিম,উপদেষ্টা কিতাব আলী, সিনিয়র সহ সভাপতি মোসলেম আলী, আব্দুল বাকি, বাবুল হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক মিলন হোসেন,কুতুব উদ্দিন,সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান, আনছারুল ইসলাম, প্রচার সম্পাদক মামলত হোসেন, কৃষি বিষয়ক সম্পাদক ইকবাল হোসেন,পৌর সভাপতি আব্দুর রাজ্জাক, যুবসংহতির আহবায়ক সরোয়ার হোসেন প্রমূখ।

এসময় অনুষ্ঠানে জেলা যুগ্ম সাধারন সম্পাদক কামরুল ইসলাম, অর্থ সম্পাদক রুহুল আমিন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আশকার আলী, পৌর সাধারন সম্পাদক হাবিবুর রহমানসহ জেলা জাতীয় পার্টির সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে সাবেক রাষ্ট্রপতি পল্লী বন্ধু হুসাইন মুহাঃ এরশাদের রোগ মুক্তি ও তার সুস্থ্যতা কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ