ঢাকা বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» ব্রাহ্মণবাড়িয়ায় সার্টিফিকেট জালিয়াতি মামলায় গ্রেফতার দুই «» ঝিনাইদহ সদর হাসপাতালের পর এবার ডাকবাংলায় ২৫ টাকার ঔষুধ ৬শ টাকায় বিক্রি, জরিমানা আদায় «» ঝিনাইদহের বৈডাঙ্গায় গুজবে কান না দেওয়ার জন্য ঝিনাইদহ থানা পুলিশের উদ্যোগে গণ-সচেতনামূলক সভা অনুষ্ঠিত «» ঝিনাইদহে পুকুর ডোবায় নেই পানি, পানির অভাবে পাট জাগ দিতে মহাবিপাকে পাটচাষীরা «» ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনে কসাসের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত «» ঝিনাইদহের পুলিশ সুপার হাসানুজ্জামানের নির্দেশে ও শৈলকুপা থানার অফিসার ইনচার্জ বজলুর রহমানের নেতৃত্বে গুজব বন্ধে শৈলকুপায় পুলিশের প্রচারাভিযান শুরু «» দিনাজপুরে পাবলিক সার্ভি দিবসে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত «» মাছের চাষে ভরপুর জেলা মোদের দিনাজপুর «» ফুলবাড়ীতে পাবলিক সার্ভিস দিবস পালনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ফুলবাড়ীতে টিউশনির অর্থে শিক্ষার্থীকে পাঠ্যবই প্রদান

মেহেরপুরে স্কুল ছাত্রীকে অপহরণের আসামী কারাগারে

মেহের আমজাদ,মেহেরপুর : মেহেরপুর সদর উপজেলার কুতুবপুর গ্রামে স্কুল ছাত্রীকে অপহরনের চেষ্টায় মামলার প্রধান আসামী খালিদ হোসেনকে পুলিশ আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

 মঙ্গলবার বিকেল দিকে তাকে কারাগারে পাঠানো হয়। জানা গেছে সদর উপজেলার কুতুবপুর গ্রামের নজরুল ইসলামের মেয়ে মেহেরপুর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী তাসমিম সুলতানাকে সোমবার মধ্য রাতে একই গ্রামের ফারুক হোসেনের ছেলে খালিদ হোসেন সহ ৪-৫ জন যুবক  অপহরণ চেষ্টা করে।

প্রকৃতিক ডাকে সাড়া দিতে উঠলে তাকে অপহরণের চেষ্টা চালানো হয়। এই সময় তার চিৎকারে আশে পাশের লোকজন ছুটে আসলে তাসমিমকে ছেড়ে দিয়ে পালিয়ে যাই। এ বিষয়ে তাসমিম এর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধিত) ২০০৩ এর ৭/৩০ ধারার একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-১। পরে পুলিশ কুতুবপুর থেকে আসামী খালিদ হোসেন কে আটক করে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ