ঢাকা বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» ব্রাহ্মণবাড়িয়ায় সার্টিফিকেট জালিয়াতি মামলায় গ্রেফতার দুই «» ঝিনাইদহ সদর হাসপাতালের পর এবার ডাকবাংলায় ২৫ টাকার ঔষুধ ৬শ টাকায় বিক্রি, জরিমানা আদায় «» ঝিনাইদহের বৈডাঙ্গায় গুজবে কান না দেওয়ার জন্য ঝিনাইদহ থানা পুলিশের উদ্যোগে গণ-সচেতনামূলক সভা অনুষ্ঠিত «» ঝিনাইদহে পুকুর ডোবায় নেই পানি, পানির অভাবে পাট জাগ দিতে মহাবিপাকে পাটচাষীরা «» ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনে কসাসের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত «» ঝিনাইদহের পুলিশ সুপার হাসানুজ্জামানের নির্দেশে ও শৈলকুপা থানার অফিসার ইনচার্জ বজলুর রহমানের নেতৃত্বে গুজব বন্ধে শৈলকুপায় পুলিশের প্রচারাভিযান শুরু «» দিনাজপুরে পাবলিক সার্ভি দিবসে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত «» মাছের চাষে ভরপুর জেলা মোদের দিনাজপুর «» ফুলবাড়ীতে পাবলিক সার্ভিস দিবস পালনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ফুলবাড়ীতে টিউশনির অর্থে শিক্ষার্থীকে পাঠ্যবই প্রদান

মেহেরপুর প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন : সভাপতি ফজলুল হক মন্টু সাধারণ সম্পাদক আলামিন হোসেন

মেহের আমজাদ,মেহেরপুর : বিপুল উৎসাহ উদ্দীপনা আর ভোটারদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মধ্য দিয়ে মেহেরপুর প্রেসক্লাবের দ্বি বার্ষিক নির্বাচনে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। গতকাল শনিবার বিকেল চারটার দিকে গণনা শেষে প্রতিদ্বন্দীতা হওয়া তিনটি পদের ফলাফল ঘোষণা করেন প্রেসক্লাবের নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার জেলা নির্বাচন অফিসার আহম্মদ আলী।

এ নির্বাচনে সভাপতি পদে ফজলুল হক মন্টু (এসএটিভি)। সহ সভাপতি পদে ফারুক মল্লিক (দৈনিক ইনকিলাব)। সাধারণ সম্পাদক পদে আলামিন হোসেন (বিটিভি), যুগ্ম সম্পাদক পদে মাজেদুল হক মানিক (আরটিভি) অর্থ সম্পাদক পদে জিএফ মামুন লাকি (আকাশ খবর),সাংগঠনিক সম্পাদক পদে বেন ইয়াামিন মুক্ত (মাছরাঙ্গা টিভি)।দপ্তর সম্পাদক পদে আবু সাঈদ (প্রথম আলো)। নির্বাহী সদস্য পদে মীর সউদ আলী চন্দন (সময় টিভি), হামিদুর রহমান কাজল (বৈশাখী টিভি) ও উম্মে ফাতেমা রোজিনা (এটিএন বাংলা ও এটিএন নিউজ) নির্বাচিত হয়েছেন।

প্রতিদ্বন্দীতা হওয়া তিনটি পদের মধ্যে সহ সভাপতি পদে ফারুক মল্লিক ও মহাসিন আলী,অর্থ সম্পাদক পদে মনিরুল ইসলাম ও জিএফ মামলা লাকি এবং দপ্তর সম্পাদক পদে মেহের আমজাদ ও আবু সাঈদ প্রতিদ্বন্দিতা করেন।

মেহেরপুর প্রেসক্লাবের আহবায়ক রুহুল কুদ্দুস টিটু সঞ্চালনায় আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার আহম্মদ আলী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মেহেরপুর প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা তুহিন আরণ্য।

প্রিজাইডিং অফিসার হিসেবে দায়ীত্ব পালন করেন সদর উপজেলা নির্বাচন অফিসার কবির আহমেদ,জেলা সঞ্চয় অফিসার নজরুল ইসলাম। আইন-শৃঙ্খলা রক্ষায় মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ্ দারার নেতৃত্বে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা দায়ীত্ব পালন করেন।

এর আগে এ দিন দুপুরে ভোটগ্রহণ পরিদর্শন করেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। এ সময় তিনি বলেন, মেহেরপুর প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনের আনুষ্ঠানিকতা দেখে আমি অত্যন্ত মুগ্ধ  হয়েছি। গণতান্ত্রিক পরিবেশে এবং বিধি-বিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, মেহেরপুরের উন্নয়নে, মেহেরপুরের মানুষের সমস্যা সমাধানে জন প্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে মেহেরপুরের গণমাধ্যম কর্মীরা কাজ করে যাবে। জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, সাংবাদিকদের মানোন্নয়নে এবং মেহেরপুর প্রেসক্লাব এর উন্নয়নে তার পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

শনিবার সকাল ৯ টা থেকে প্রেসক্লাবে ভোটগ্রহণ শুরু হয়। ৪১ জন ভোটারের মধ্যে ৪০ জন ভোটাধিকার প্রয়োগ করেন। দুপুর দুইটা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ করা হয় এবং গণনা শেষে  ফলাফল ঘোষণা করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ