ঢাকা রবিবার, ২১শে জুলাই, ২০১৯ ইং, ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» ফরিদপুরে জাল টাকাসহ আটক-২ «» দিনাজপুরে নবরূপী’র মাসিক সাহিত্য বাসরে কবি সাহিত্যিকদের মিলন মেলা «» দিনাজপুর দোকান কর্মচারী ইউনিয়নের বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত «» দিনাজপুরে শীঘ্রই পাইপ লাইনে গ্যাস আসছে «» দিনাজপুর শহরের প্রান কেন্দ্রে ৪০ কোটি টাকার সরকারী সম্পত্তি দখল «» নতুন নিয়োগ পাওয়া ২০ পুলিশকে ফুলদিয়ে বরণ করলেন সেনবাগ থানার ওসি মিজানুর রহমান «» সৈয়দপুরে মৎস্য সপ্তাহ চলাকালেই নিষিদ্ধ পিরানহা মাছে সয়লাব বাজার «» অসামাজিক কার্যকলাপের দায়ে ৩ জনের বিনাশ্রম কারাদন্ড «» কুড়িগ্রামের মোগলবাসা ইউনিয়নে বন্যাদূর্গতদের মাঝে রান্না করা খাবার ও চাল বিতরণ «» জাতীয় সাংবাদিক ক্লাবের সদস্য মিতু মেহজাবিন লাঞ্ছিত॥ তীব্র নিন্দা ও প্রতিবাদ

মেহেরপুর প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন \ ৮ পদে ১৮ জনের মনোনয়নপত্র উত্তোলন

মেহের আমজাদ,মেহেরপুর : মেহেরপুর প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে ৮ পদে ১৮ জন মনোনয়নপত্র উত্তোলন করেছেন। আজ বুধবার সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত  প্রার্থীরা তাদের পছন্দের পদের মনোনয়নপত্র উত্তোলন করেন। এ নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্বে থাকা জেলা নির্বাচন অফিসার আহম্মেদ আলী সূত্রে এ তথ্য জানা গেছে। আজ বৃহস্পতিবার (২৭ জুন) সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র দাখিল করা যাবে। এ নির্বাচনে সভাপতি পদে মনোনয়নপত্র উত্তোলন করেছেন রফিকুল আলম ও ফজলুল হক মন্টু। সহ-সভাপতি পদে মহাসিন আলী ও ফারুক মল্লিক। সাধারণ সম্পাদক পদে গোলাম মোস্তফা ও আলামিন হোসেন। যুগ্ম সম্পাদক পদে মাজেদুল হক মানিক। অর্থ সম্পাদক পদে জিএফ মামুন লাকী,আবু আক্তার করণ ও মনিরুল ইসলাম। সাংগঠনিক সম্পাদক পদে বেন ইয়ামিন মুক্ত। দপ্তর সম্পাদক পদে মেহের আমজাদ ও আবু সাইদ। নির্বাহী সদস্য’র ৪টি পদে ৫ জন প্রার্থী মনোনয়নপত্র উত্তোলন করেছেন।এরা হলেন-আনিসুজ্জামান মেন্টু,হামিদুর রহমান কাজল,মীর সউদ আলী চন্দন,রামিজ আহসান ও উম্মে ফাতেমা রোজিনা ।

নির্বাচনী কার্যক্রম তদারকি ও পর্যবেক্ষেণ করেন মেহেরপুর প্রেসক্লাবের আহবায়ক রুহুল কুদ্দুস টিটু,আহবায়ক কমিটি সদস্য মহসিন আলী আঙ্গুর ও জাহির হোসেন চঞ্চল,উপদেষ্টা কমিটির সদস্য কামারুজ্জামান খান ও ওয়াজেদুল হক জেদু নির্বাচন কমিশনের কার্যক্রমে সহায়তা করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ