ঢাকা বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» ট্রাক থেকে ১২,৫০০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক «» মেরিন ড্রাইভ সড়ক থেকে যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার «» দুই আদিবাসীকে শিক্ষা সহায়তা প্রদান করল মানবসেবা «» চট্টগ্রামের পতেঙ্গা লালদিয়া চরের উচ্ছেদকৃত মানুষের আহাজারীতে কাঁপছে আকাশ-বাতাস «» আইন হাতে তুলে নিয়ে নিজেদের অপরাধি বানাবেন না -পুলিশ সুপার «» পঞ্চগড়ে ভারতীয় সীমান্তে প্রবেশ কালে বিএসএফের গুলিতে বাংলাদেশী গরু ব্যবসায়ী আহত «» লামা উপজেলাধীন ফাইতং ইউনিয়নের  ইটভাটা মালিকদের অবৈধ পাহাড়  কাটা  «» চমেক হাসপাতালের আগুন এখন নিয়ন্ত্রনেঃ ক্ষয়ক্ষতি লক্ষাধিক টাকা «» পলাশবাড়ীতে অজ্ঞান পার্টির ৪ সদস্য গ্রেফতার,সিএনজি ও মোবাইল উদ্ধার «» গাইবান্ধা থেকে বন্যার পানি কমছে না

মোটর সাইকেল চুরি নিয়ন্ত্রনে

রবিউল হক রতন, ডোমার (নীলফামারী)প্রতিনিধি: তাই মোটর সাইকেল চুরি নিয়ন্ত্রনে আছে, গত মঙ্গলবার উপজেলা পরিষদ হলরুমে নবাগত জেলা প্রশাসক জনাব হাফিজুর রহমান চৌধুরী’র সাথে পরিচিতি ও মতবিনিময় সভায় এ কথা বলেন, ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান। মতবিনিময় সভায় ডোমারের নানা সমস্যার কথা আলোচনার এক পর্যায়ে আইন শৃং*খলা পরিস্থিতির বিষয় গুলো উঠে আসে। এ সময় তিনি বলেন, মাদক মোটামুটি নিয়ন্ত্রনে, গরু চুরিও বন্ধ হয়ে গেছে। তবে মাঝে মাঝে মোটর সাইকেল চুরির ঘঠনা ঘটলেও গত কয়েকদিন আগে মোটর সাইকেল চোর চক্রের মূল হোতা মাসুদ পারভেজ সোহেল ও তার ৩ সহযোগি ৩টি চোরাই মোটর সাইকেল সহ গ্রেফতার হয়ে জেল হাজতে থাকায় এখন মোটর সাইকেল চুরি নিয়ন্ত্রনে আছে। তবে এলাকায় কিছু জমি সংক্রান্ত পারিবারিক বিষয় নিয়ে বিরোধ রয়েছে, তা আমি আলোচনার মাধ্যমে সমাধানের চেষ্টা করছি। এ সময় সেখানে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে ফাতিমা, উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ, ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, বেগম রওশন কানিজ, উপজেলা আ’লীগের সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল, ডোমার রিপোর্টার্স ইউনিটির সভাপতি আসাদুজ্জামান হিল্লোল, সাধারণ সম্পাদক আনিছুর রহমান মানিক, প্রেসক্লাব সভাপতি মোজাফ্ফর আলী, উপজেলা পর্যায়ের সরকারী বে-সরকারী প্রতিষ্ঠান প্রধান, সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গণ সহ স্থানীয় গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ