ঢাকা রবিবার, ২১শে জুলাই, ২০১৯ ইং, ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» ফরিদপুরে জাল টাকাসহ আটক-২ «» দিনাজপুরে নবরূপী’র মাসিক সাহিত্য বাসরে কবি সাহিত্যিকদের মিলন মেলা «» দিনাজপুর দোকান কর্মচারী ইউনিয়নের বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত «» দিনাজপুরে শীঘ্রই পাইপ লাইনে গ্যাস আসছে «» দিনাজপুর শহরের প্রান কেন্দ্রে ৪০ কোটি টাকার সরকারী সম্পত্তি দখল «» নতুন নিয়োগ পাওয়া ২০ পুলিশকে ফুলদিয়ে বরণ করলেন সেনবাগ থানার ওসি মিজানুর রহমান «» সৈয়দপুরে মৎস্য সপ্তাহ চলাকালেই নিষিদ্ধ পিরানহা মাছে সয়লাব বাজার «» অসামাজিক কার্যকলাপের দায়ে ৩ জনের বিনাশ্রম কারাদন্ড «» কুড়িগ্রামের মোগলবাসা ইউনিয়নে বন্যাদূর্গতদের মাঝে রান্না করা খাবার ও চাল বিতরণ «» জাতীয় সাংবাদিক ক্লাবের সদস্য মিতু মেহজাবিন লাঞ্ছিত॥ তীব্র নিন্দা ও প্রতিবাদ

মোটর সাইকেল চোর চক্রের মূলহোতা-সোহেল ও সুমন ২দিনের রিমান্ডে

রবিউল হক রতন, ডোমার (নীলফামারী)প্রতিনিধি : নীলফামারীর ডোমারে মোটরসাইকেল চোর চক্রের মূলহোতা, সোহেল ও সুমন ২দিনের রিমান্ডে।জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়ার দাবী করছে পুলিশ। এতে আরো চোরাই মোটর সাইকেল উদ্ধারের সম্ভাবনাসহ চোর চক্রের অনেক রাঘব বোয়াল জড়িত থাকার তথ্য পাওয়া গেছে। যদিও অধিকত্বর তদন্তে স্বার্থে পুলিশ এখনি তা প্রকাশ করছে না। থানা সুত্রে জানাযায়, গত ২০শে জুন রাতে এসআই গোলাম মোস্তফার নেতৃত্বে ডোমার পৌর এলাকার ৯নং ওয়ার্ডের ডাঙ্গাপাড়া গ্রামের কথিত সাংবাদিক জুলফিকার আলী ভুট্টোর ছেলে মাসুদ পারভেজ সোহেল(২৪) ও উপজেলার কেতকীবাড়ী ইউনিয়নের দক্ষিন কেতকীবাড়ী এলাকার জামিয়ার রহমানের ছেলে সুমন (১৯) কে ৩টি চোরাই মোটর সাইকেলসহ আটক করে। ২৫জুন তাদের নীলফামারী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিট্রেট ডোমার আদালতে হাজির করে, সোহেল ও সুমনের ৭দিনের রিমান্ডের আবেদন করলে, বিজ্ঞ বিচারক শাহিন কবির ২জন আসামীর ২দিন করে রিমান্ড মঞ্জুর করেন। আসামীদের ডোমার থানায় জিজ্ঞাসাবাদে মোটর সাইকেল চুরি ও ছিনতাইয়ের অনেক চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে বলে জানান, ডোমার থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান। তিনি আরো জানান, মোটর সাইকেল চুরি ও ছিনতাই গ্রæপের অপর মাষ্টার মাইন্ড সবুজকে গ্রেফতারে অভিযান চলমান রয়েছে। উল্লেখ্য গত ২০শে জুন রাতে মূলহোতা সোহেলকে ১টি চোরাই মোটর সাইকেলসহ আটক করলে তার তথ্য মতে ওই রাতে পুলিশ অভিযান চালিয়ে আরো ২টি চোরাই মোটর সাইকেলসহ ৩জনকে আটক করে। কথিত সাংবাদিক ভুট্টোর ছেলে সোহেল তার পিতার ছত্রছায়ায় নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে দীর্ঘদিন থেকে চুরি ছিনতাই, মাদক ব্যবসাসহ নানা অপকর্ম চালিয়ে আসছে এবং তার বিরুদ্ধে ডোমার থানায় একাধীক মামলা রয়েছে বলে তদন্ত কর্মকর্তা এসআই গোলাম মোস্তফা জানান।।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ