ঢাকা বৃহস্পতিবার, ২৭শে জুন, ২০১৯ ইং, ১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» বঙ্গবন্ধু পেশাজীবী লীগের বিশেষ প্রকাশনা বই প্রদান «» দেবহাটায় ছাত্রলীগের দুই গ্রæপের মধ্যে সংঘর্ষ ধাওয়া-পালটা ধাওয়া: আহত-২ «» ঝিনাইদহে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী «» হিন্দু ধর্মীয় প্রাইভেট শিক্ষককে গ্রেফতার «» ঝিনাইদহে শিশুর বিরুদ্ধে সহিংসতা বন্ধে করনীয় বিষয়ক উদ্বুদ্ধকরণ কর্মশালা «» কুড়িগ্রামে মাদক ও পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত «» দিনাজপুরে স্তন ও জরায়ূ ক্যান্সার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত «» হাবিপ্রবি’তে ভিশন ও মিশন চূড়ান্তকরণ বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত «» দিনাজপুরে মাদক নির্মুলের জন্য প্রত্যেকটি মানুষের মধ্যে সচেতনতা জাগ্রত করতে হবে «» ফুলবাড়ী পুলিশের হাতে ৭৫ পিচ ফেন্সিডিল সহ আটক ২

মোহনপুরে ছাত্রী ধর্ষণসহ অপহরণে গ্রেফতার- ২

মোহনপুর প্রতিনিধিঃ মোহনপুরে স্কুল ছাত্রী ধর্ষণ ও অপহরণের দায়ে দুই জনকে গ্রেফতার করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। এ বিষয়ে থানায় পৃথক দুটি মামলা দায়ের হয়েছে। মামলা সূত্রে জানা গেছে, গত ৭ জুন উপজেলার মৌগাছী পশ্চিমপাড়ার মফিজের ছেলে মুস্তাফিজুর (১৯) একই গ্রামের নবম শেণিতে পড়–য়া এক শিক্ষার্থীকে বিয়ের প্রলোভন দিয়ে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরে বিয়ের দাবী জানালে ছাত্রীকে মারপিট করে তাড়িয়ে দেয়। এঘটনায় সোমবার রাতে মেয়ের মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ আসামী মুস্তাফিজকে গ্রেফতার করে। অন্যদিকে ইলামতপুর গ্রামের আনছার আলীর ছেলে রায়হান (২৫) বজরপুর গ্রামের ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করে। বিষয়টি ধামাচাপা দেয়ার সময় মিমাংসা বৈঠক থেকে পুলিশ রায়হানকে আটক করে। এসব ঘটনার শিকার ওই দুই স্কুল শিক্ষার্থীকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসিতে) পাঠানো হয় এবং দুই আসামীকে জেলহাজতে পাঠানো হয়।
মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক হোসেন বলেন দুই শিক্ষার্থীকে উদ্ধার করা হয়েছে। আসামীদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ