ঢাকা বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» ব্রাহ্মণবাড়িয়ায় সার্টিফিকেট জালিয়াতি মামলায় গ্রেফতার দুই «» ঝিনাইদহ সদর হাসপাতালের পর এবার ডাকবাংলায় ২৫ টাকার ঔষুধ ৬শ টাকায় বিক্রি, জরিমানা আদায় «» ঝিনাইদহের বৈডাঙ্গায় গুজবে কান না দেওয়ার জন্য ঝিনাইদহ থানা পুলিশের উদ্যোগে গণ-সচেতনামূলক সভা অনুষ্ঠিত «» ঝিনাইদহে পুকুর ডোবায় নেই পানি, পানির অভাবে পাট জাগ দিতে মহাবিপাকে পাটচাষীরা «» ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনে কসাসের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত «» ঝিনাইদহের পুলিশ সুপার হাসানুজ্জামানের নির্দেশে ও শৈলকুপা থানার অফিসার ইনচার্জ বজলুর রহমানের নেতৃত্বে গুজব বন্ধে শৈলকুপায় পুলিশের প্রচারাভিযান শুরু «» দিনাজপুরে পাবলিক সার্ভি দিবসে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত «» মাছের চাষে ভরপুর জেলা মোদের দিনাজপুর «» ফুলবাড়ীতে পাবলিক সার্ভিস দিবস পালনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ফুলবাড়ীতে টিউশনির অর্থে শিক্ষার্থীকে পাঠ্যবই প্রদান

মোহনপুরে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্ট ফাইনাল পুরুস্কার বিতরণ

মোহনপুর প্রতিনিধি : মোহনপুর উপজেলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরণ করা হয়েছে।

মোহনপুর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধু গোল্ডকাপে ভীমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে নির্ধারিত সময়ে গোল না হওয়ায় ট্রসে জিতে চ্যাম্পিয়ন হয় নওনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়।

অন্যদিকে, বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপে চকআলম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিপক্ষে ২-১ গোলে জিতে চ্যাম্পিয়ন হয় মসিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মেয়েরা। খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম। প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. আব্দুস সালাম । বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলেিগর সাধারণ সম্পাদক অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ, ভাইস চেয়ারম্যান মেহবুব হাসান রাসেল সানজীদা রহমান রিক্তা, সহকারী অধ্যাপক আব্দুল মান্নান, সহকারী শিক্ষা কর্মকর্তা শামীম আরা, আব্দুস সামাদসহ প্রধান শিক্ষক শহিদুল আলম ,সহকারী শিক্ষক মন্ডলী উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ