ঢাকা বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» ব্রাহ্মণবাড়িয়ায় সার্টিফিকেট জালিয়াতি মামলায় গ্রেফতার দুই «» ঝিনাইদহ সদর হাসপাতালের পর এবার ডাকবাংলায় ২৫ টাকার ঔষুধ ৬শ টাকায় বিক্রি, জরিমানা আদায় «» ঝিনাইদহের বৈডাঙ্গায় গুজবে কান না দেওয়ার জন্য ঝিনাইদহ থানা পুলিশের উদ্যোগে গণ-সচেতনামূলক সভা অনুষ্ঠিত «» ঝিনাইদহে পুকুর ডোবায় নেই পানি, পানির অভাবে পাট জাগ দিতে মহাবিপাকে পাটচাষীরা «» ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনে কসাসের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত «» ঝিনাইদহের পুলিশ সুপার হাসানুজ্জামানের নির্দেশে ও শৈলকুপা থানার অফিসার ইনচার্জ বজলুর রহমানের নেতৃত্বে গুজব বন্ধে শৈলকুপায় পুলিশের প্রচারাভিযান শুরু «» দিনাজপুরে পাবলিক সার্ভি দিবসে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত «» মাছের চাষে ভরপুর জেলা মোদের দিনাজপুর «» ফুলবাড়ীতে পাবলিক সার্ভিস দিবস পালনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ফুলবাড়ীতে টিউশনির অর্থে শিক্ষার্থীকে পাঠ্যবই প্রদান

ময়মনসিংহে মাদকসহ একই পরিবারের পাঁচজন গ্রেপ্তার

ময়য়মনসিংহে মাদকসহ একই পরিবারের পাঁচজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা সংস্থা ডিবি পুলিশ। শুক্রবার ডিবির ওসি শাহ কামাল আকন্দ বিষয়টি জানান। গ্রেপ্তাররা হলেন- আবুল হোসেন, সোলায়মান, শহিদুল ইসলাম, হেলেনা বেগম ও ফিরোজা বেগম। গ্রেপ্তাররা শহরের পুরোহিতপাড়ার বাসিন্দা মৃতমুছলেম উদ্দিনের ছেলে-মেয়ে।

গ্রেপ্তারদের বিরুদ্ধে মামলার পর গতকাল ময়মনসিংহের আদালতে পাঠানো হয়েছে বলে জানান ওসি।ডিবির উপপরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন জানান, বৃহস্পতিবার বিকালে সঙ্গীয় ফোর্সসহ কোতোয়ালি থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করা হয় । এসময় শম্ভুগঞ্জ থেকে ২০০টি ইয়াবা ও ১০ গ্রাম হেরোইনসহ একই পরিবারের পাঁচজনকে গ্রেপ্তার করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ