ঢাকা রবিবার, ২১শে জুলাই, ২০১৯ ইং, ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» রাজশাহীতে আমন রোপণ ব্যাহত,কাঙ্ক্ষিত বৃষ্টির দেখা নেই «» রাজশাহীতে ছেলেধরা গুজবে মাইকিংয়ের নির্দেশনা,নারীসহ দুই যুবককে গণপিটুনি «» চুয়াডাঙ্গা পরিদর্শনে পুলিশের অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান  «» গ্রামের মানুষের জন্যে নিজ টাকায় রাস্তা সংস্কার করলের যুবলীগ নেতা মিজান «» কোম্পানীগঞ্জে জেল থেকে বের হওয়ার ১৫ দিনের মাথায় প্রতিপক্ষের পিটুনিতে যুবক নিহত «» ফরিদপুরে জাল টাকাসহ আটক-২ «» দিনাজপুরে নবরূপী’র মাসিক সাহিত্য বাসরে কবি সাহিত্যিকদের মিলন মেলা «» দিনাজপুর দোকান কর্মচারী ইউনিয়নের বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত «» দিনাজপুরে শীঘ্রই পাইপ লাইনে গ্যাস আসছে «» দিনাজপুর শহরের প্রান কেন্দ্রে ৪০ কোটি টাকার সরকারী সম্পত্তি দখল

রাজবাড়ীতে পাটক্ষেত থেকে অজ্ঞাত ব্যাক্তির পরিচয় পাওয়া গেছে

রাজবাড়ী অফিস ঃ  রাজবাড়ী সদর উপজেলার পাচুরিয়া ইউপি’র একটি পাট ক্ষেত থেকে আহাদ আলী মন্ডল নামে এক ডাকাত সদস্যের লাশ পাওয়া গেছে । সে চুয়াডাঙ্গা জীবন নগর থানার রায়পুরের ভাদু মন্ডলের ছেলে । উদ্বারের একদিন পর তার নাম ঠিকানা পাওয়া যায় ।

পাঁচু‌রিয়া ইউ‌পি চেয়ারম্যান কাজী অালমগীর ব‌লেন, তার ইউ‌পির কৃষ্নপুর গ্রা‌মের পা‌শের এক‌টি পাট ক্ষেতে এক ব্যা‌ক্তির মর‌দেহ প‌ড়ে থাক‌তে দে‌খে স্থানীয়রা তা‌কে খবর দেয়। প‌ড়ে তি‌নি বিষয়‌টি পু‌লিশ‌কে জানান এবং ঘটনাস্থলে যান। ত‌বে নিহ‌তকে চিন‌তে পারেন‌ নি।২৯ শে জুন দুপুরে রাজবাড়ী থানা পুলিশ ঘটনা স্থল থেকে তার লাশ উদ্বার করে ।

রাজবাড়ী সদর থানা ওসি ( ভার প্রাপ্ত কর্মকর্তা) স্বপন কুমার জানান ,প্রথমে আমরা নিহতের নাম ঠিকানা পাইনি । পরদিন তার নাম ঠিকানা পেয়েছি । নিহত আহাদ  আলী মন্ডল একজন ডাকাত দলের সক্রিয় সদস্য । তার বিরুদ্বে ডাকাতি ,খুন সহ বগুড়া , চুয়াডাঙ্গা সহ বিভিন্ন থানায় ৫ টি মামলা রয়েছে । ডাকাতি টাকা ভাগাভাগি নিয়ে নিজ দলের সদস্যরা তাকে মেরে এখানে ফেলে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বলে তিনি জানান ।”

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ